Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামদর্দ ল্যাবরেটরীজ বোর্ড অব ট্রাস্টিজের সাধারণ সভা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৪৫

বিজনেস লাইভ: হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ বোর্ড অব ট্রাস্টিজ এবং হামদর্দ ফাউন্ডেশনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাধারণ সভা হামদর্দ ভবন সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় উপস্থিত ছিলেন হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান কাজী গোলাম রহমান, ভাইস চেয়ারম্যান ডা: একে আজাদ খাঁন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, বোর্ড অব ট্রাষ্টিজ এর সদস্য লেফটেন্যান্ট জেনারেল আবু তৈয়ব মো: জহিরুল আলম (অবঃ), ওয়াক্ফ প্রশাসক (অতিরিক্ত সচিব) মো: শহিদুল ইসলাম, প্রফেসর ডা: মাহমুদ হাসান, প্রফেসর ডা: লিয়াকত আলী, এটি আহমেদুল হক চৌধুরী, বোর্ড অব ট্রাস্টিজ-এর মহাসচিব এবং হামদর্দের চীফ মোতাওয়াল্লী ও ব্যবস্থাপনা পরিচালক ড. হাকীম মো: ইউছুফ হারুন ভূঁইয়াসহ অন্যদের মধ্যে মোতাওয়াল্লী ও উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন ভূঁইয়া রাসেল, মোতাওয়াল্লী ও হামদর্দের সিনিয়র পরিচালক মার্কেটিং ড. হাকীম রফিকুল ইসলাম, পরিচালক তথ্য ও গণসংযোগ কাজী মনসুর-উল-হকসহ প্রমুখ।

উক্ত সভায় এছাড়া আরও উপস্থিত ছিলেন, পরিচালক অর্থ ও হিসাব মো: আনিসুল হক, পরিচালক প্রশাসন প্রফেসর হাকীম শিরী ফরহাদ, পরিচালক হামদর্দ ফাউন্ডেশন বাংলাদেশ লে: কর্ণেল মাহবুবুল আলম চৌধুরী (অব:) পরিচালক হামদর্দ বিশ্ববিদ্যালয় প্রকল্প মেজর ইকবাল মাহমুদ চৌধুরী (অব:), পরিচালক উৎপাদন মিহির চক্রবর্তী, মোতাওয়াল্লী ও পরিচালক মানব সম্পদ উন্নয়ন ডা: হাকীম নার্গিস মার্জান, পরিচালক বিক্রয় হাকীম সাইফ উদ্দিন মুরাদ, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এর ভিসি প্রফেসর ড. আব্দুল মান্নান এবং রেজিস্ট্রার মো: লুৎফুর রহমানসহ প্রমুখ।

 


ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ