“ধামাকা ডিজিটাল” ই-কমার্সে নিত্যপ্রয়োজনীয় পণ্য


Published: 2020-07-11 14:57:17 BdST, Updated: 2020-08-09 18:00:59 BdST

লাইভ প্রতিবেদক: “ধামাকা ডিজিটাল”। এটি একটি নতুন নাম। অনলআেনের সঙ্গে সংযুক্তরা ইতোমধেই এই রপ্ত করেছেন ভাল ভাবে। এতে কি হয়, কিভাবে দর-দাম যাচাই বাচাই করা যায় তাও জানার সুযোগ থাকবে সেখানে। কোভিড-১৯ মহামারির অস্থির সময়ে জীবন ও জীবিকা যেখানে ঝুঁকির মুখে সেখানে বাজারে গিয়ে পণ্য কেনা এক রকম জীবন বাজি রাখার মতো। এ সময় মানুষ সবচেয়ে বেশি আস্থা রাখছে অনলাইনে। কিন্তু অনলাইনে পণ্যের মান ও দাম নিয়ে বাজারে আস্থার সঙ্কট রয়েছে। প্রচলিত এ ধারণা ও সঙ্কটকে মিথ্যা প্রমাণিত করতে আপনার নিত্যপ্রয়োজনীয় সব পণ্যকে এক ছাদের নিচে নিয়ে আসতে ‘গুণ, মান ও দামের সেরা পণ্য' স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছে “ধামাকা ডিজিটাল”।

ইনভেরিয়েন্ট টেকনোলজিস্ট লিমিটেড দেশের টেকনোলজি জগতের বিশ্বস্থ প্রতিষ্ঠান। এর একটি উদ্যোগ হলো ধামাকা ডিজিটাল। এ ই-কমার্স সাইটে আপনি পাবেন লাইভ স্ট্রিমিংয়ের মাধ্যমে দেখেশুনে পণ্য অর্ডার করার সুবিধা। যা আপনাকে যে কোনো ধরনের প্রতারণার হাত থেকে সহজেই বাচাঁতে সহায়তা করবে। সম্প্রতি প্রতিষ্ঠানের প্রধান কার্যালয়ে এক আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে নতুন এ উদ্যোগের উদ্ভোধন ঘোষণা করেছে।

এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে ইনভ্যারিয়েন্ট টেকনোলজিস্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম জসীম উদ্দিন চিশতি উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে ইনভ্যারিয়েন্ট টেকনোলজিস্ট লিমিটেড, ধামাকা ডিজিটালের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, “আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে বিভিন্ন ক্যাটাগরির পণ্যের বিক্রেতাদের একই ছাদের নিচে নিয়ে আসা। যাতে ক্রেতারা সহজেই তাদের কাঙ্ক্ষিত পণ্য খুঁজে নিতে পারেন। এখানে ক্রেতারা শুধু তাদের পছন্দের পণ্যটি অর্ডার করবেন। অর্ডার শেষে আমাদের দক্ষ ডেলেভারি টিম দ্রুততম সময়ের মধ্যে পণ্য পৌঁছে দিবে আপনার দরজায়।” শুধু তাই নয় আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে বিভিন্ন ধরনের অর্গানিক গরুর সমাহার নিয়ে এসেছে ধামাকা ডিজিটাল। যেখান থেকে খুব সহজেই সরাসরি দেখার মাধ্যমে ক্রেতারা কাঙিক্ষত কোরবানির গরু কিনতে পারবেন। প্রতারণার ব্যাপারে আমরা আছি সব সময় সতর্ক।

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।