Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com
তুচ্ছ ঘটনায়

পবিপ্রবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

প্রকাশিত: ২১ মে ২০২৩, ০৪:৪৯

পবিপ্রবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার(২০ মে) রাত ৮ টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গণরুমে জুনিয়র শিক্ষার্থীদের রুমে তোলাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক এর সমর্থক গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, সভাপতি আরাফাত ইসলাম খান সাগরের সমর্থকরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ১১৯ নাম্বার রুমে গণরুমের জুনিয়র শিক্ষার্থী তোলে। পরবর্তীতে সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেকের সমর্থকরা বাঁধা প্রদান করে। এসময় বাকবিতন্ডা শুরু হয় এবং মুহূর্তেই কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে। রিপোর্ট লেখা পর্যন্ত সংঘর্ষ চলমান আছে।

পবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ক্যাম্পাসলাইভকে বলেন, যাঁরা সাধারণ ছাত্রদের রুম ভাঙচুর করে তাঁরা আর যাইহোক ছাত্রলীগের কর্মী হতে পারে না। আমরা আশা করি প্রশাসন দ্রুত জড়িতদের শাস্তির আওতায় আনবে।

এ বিষয়ে সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন,আমরা চাই শান্ত ক্যাম্পাস শান্ত থাকবে।যাঁরা শিক্ষার্থদের পড়ালেখার পরিবেশ নষ্ট করছে তাদের দ্রুত শাস্তির আওতায় আনা হোক।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. জাহিদ হাসানের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁর মুঠোফোন নাম্বার ব্যস্ত পাওয়া যায়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু’র সাথেও মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ