Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

নিখোঁজ পবিপ্রবি শিক্ষার্থী সিফাত উদ্ধার

প্রকাশিত: ২১ মে ২০২৩, ০১:৫০

পবিপ্রবি শিক্ষার্থী সিফাত

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) নিখোঁজ শিক্ষার্থী সিফাত উল হককে উদ্ধার করা হয়েছে। গত ১৬ মে মধ্যরাত থেকে সিফাত নিখোঁজ ছিলেন। শনিবার (২০ মে) যশোর জেলার বেনাপোল স্টেশনের এক রেস্তোরা থেকে বিজিবি সদস্যরা তাকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, বর্তমানে সিফাত বিজিবি ক্যাম্পে অবস্থান করছেন। তাকে পরিবারের কাছে হস্তান্তরের বিষয়ে আইনি প্রক্রিয়া প্রক্রিয়াধীন রয়েছে। সিফাত বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৮-১৯ সেশনের ৬ষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সি ব্লকের ৪র্থ তলার ৪৩৯ নং থাকতেন। তার পিতার নাম এনামুল হক এবং মাতা মাহবুবা হক চট্টগ্রাম জেলার হালিশহরের বাসিন্দা।

সিফাতের রুমমেট আমিরুল আলম বলেনে,যশোর জেলার বেনাপোল স্টেশনের একটি রেস্তোরাঁয় ব্রাক ইউনিভার্সিটির শিক্ষার্থী মাইনুল ইসলাম তাকে দেখতে পেয়ে আজ সকালে ৯টা ১৯ মিনিটে আমাকে অবগত করেন। তারপর আমি সিফাতের পরিবার, বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং অন্যান্য প্রশাসনিক ব্যক্তিবর্গকে অবগত করি। সিফাত এখন যশোর জেলার বেনাপোল বিজিবি ক্যাম্পে অবস্থান করছে।

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. জাহিদ হাসান বলেন, ‘১৭ মে (বুধবার) রাত ১০ টা ২৬ মিনিটে শিক্ষার্থীরা আমাকে সিফাতের ঘটনাটা জানায়। আমি দ্রুত হলে গিয়ে খোঁজ খবর নিয়ে ওর বাসায় সংবাদ দেই এবং ক্যাম্পাস প্রশাসনকে ইনফর্ম করি ও স্থানীয় থানায় সাধারণ ডায়েরি করি।’ ১৭ তারিখ থেকে আমরা বিষয়ে টা নিয়ে উদ্বীগ্ন ছিলাম। যশোর জেলার বেনাপোল স্টেশনের একটি রেস্তোরাঁয় তাকে পাওয়া গেছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু বলেন, বিশ্ববিদ্যালয়ের নিখোঁজ শিক্ষার্থী সিফাত উল হক কে পাওয়া গেছে । এই বিষয়ে আমরা নিশ্চিত হয়েছি।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ