Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে গুচ্ছের ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৯৮.১০ শতাংশ

প্রকাশিত: ২১ মে ২০২৩, ০০:৪৫

ভর্তি পরীক্ষা

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সমন্বিত গুচ্ছ পদ্ধতির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এতে উপস্থিতির হার ছিল ৯৮.১০ শতাংশ। শনিবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রে ‘খ’ ইউনিটের মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ হাজার ৫৭৬ জন। তাদের মধ্যে পরীক্ষায় অংশগ্রহণ করেন ৩ হাজার ৫১৮ জন। পরীক্ষায় অনুপস্থিত ছিলেন ৫৮ জন পরীক্ষার্থী।

পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করে পরীক্ষার্থীদের সার্বিক বিষয়ে খোঁজ নেন ববি উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন। কেন্দ্র পরিদর্শন করে তিনি বলেন, তৃতীয়বারের মত গুচ্ছ পদ্ধতিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষার ব্যবস্থাপনা নির্বিঘ্ন করার জন্য সকল রকমের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, পুলিশ প্রশাসনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সকলের সার্বিক সহযোগিতায় সুষ্ঠু সুন্দর পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

উল্লেখ্য, গুচ্ছ ভর্তি পরীক্ষার বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, ২৭ মে ‘গ’ ইউনিটের এবং ৩ জুন ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ঢাকা, ২০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ