Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবি শিক্ষার্থী সিফাত উল হক নিখোঁজ

প্রকাশিত: ১৯ মে ২০২৩, ০৩:০৭

সিফাত উল হক

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) শিক্ষার্থী সিফাত উল হক নিখোঁজ হয়েছেন। গত মঙ্গলবার (১৬ মে) মধ্যরাত থেকে সিফাত উল হক নিখোঁজ হয়েছেন। সিফাত উল হক বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ১৮-১৯ সেশনের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী। সিফাতের বাড়ি চট্টগ্রাম জেলায়।

এই বিষয়ে সিফাত উল হকের রুমমেট বলেন, "১৭ তারিখ আমাদের পরিক্ষা থাকায় ১৬ তারিখ রাতে আমরা সবাই পড়া নিয়ে ব্যস্ত ছিলাম। অনেক রাতে রুমে নাই দেখে ভেবেছিলাম অন্য কোন রুমে পড়তেছে। ১৭ তারিখ পরিক্ষার হলে না দেখে ঘটনাটা ওর পরিবার ও ক্যাম্পাস প্রশাসনকে জানাই।"

পরিবারের সাথে যোগাযোগ করলে তারা সিফাত উল হকের নিখোঁজের বিষয়ে জানান, "আমরা সিফাতকে খুজতেছি, তার তথ্য আমরাও জানতে চাই।"

এ বিষয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট প্রফেসর ড. জাহিদ হাসান বলেন, "১৭ মে (বুধবার) রাত ১০টা ২৬মিনিটে শিক্ষার্থীরা আমাকে সিফাতের ঘটনাটা জানায়। আমি দ্রুত হলে গিয়ে খোজ খবর নিয়ে ওর বাসায় সংবাদ দেই এবং ক্যাম্পাস প্রশাসনকে ইনফর্ম করি ও স্থানীয় থানায় সাধারণ ডাইরি করি।"

এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সিফাত উল হক নিখোঁজ হয়েছেন। আমরা অবগত হওয়া মাত্র বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ থানায় জিডি করছি। তারা ইতিমধ্যেই ব্যবস্থা গ্রহণ করেছে এবং তাৎক্ষণিকভাবে খোঁজ করা শুরু করছে।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ