Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয় ও বিডিরেন এর মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রকাশিত: ১৮ মে ২০২৩, ২২:৫৬

চুক্তি স্বাক্ষর

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ও বিডিরেন এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মে) বেলা ১১ টায় উপাচার্যের কক্ষে এ চুক্তি স্বাক্ষরিত সম্পন্ন হয়।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের আওতাধীন বিডিরেনের মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস নেটওয়ার্কে স্থাপিত বা চলমান বিভিন্ন নেটওয়ার্কিং যন্ত্রাংশ সমূহের ধারাবাহিক রক্ষণাবেক্ষণ পরিসেবা সহায়তা ও প্রয়োজন অনুসারে প্রতিস্থাপনের জন্য সরবরাহ নিশ্চিত করার লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়। বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিনের উপস্থিতিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া এবং বিডিরেন এর পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিভিরেনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তৌরিত।

এসময় অন্যান্যদের উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) সুপ্রভাত হালদার, শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেন, নেটওয়ার্কিং ও আইটি অফিসের পরিচালক রাজা হোসাইন ফয়সাল, অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক সুব্রত কুমার বাহাদুর, বিডিয়েনের প্রধান প্রশাসনিক ও অর্থ কর্মকর্তা ড. মোহাম্মদ ফারুক আলি তরফদার, নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান হিমুসহ বিশ্ববিদ্যালয়ের নেটওয়ার্কিং এন্ড আইটি অফিসের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ