Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবি: ‘‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন স্বপ্নদ্রষ্টা’’

প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ১৮:১১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন স্বপ্নদ্রষ্টা: পবিপ্রবি ভিসি

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের জয়বাংলা পাদদেশে মহান মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পণ করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। এ সময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, প্রভোস্ট কাউন্সিল, শিক্ষক সমিতি, পবিপ্রবি ছাত্রলীগ, অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু পরিষদ, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ, পবিপ্রবি সাংবাদিক সমিতি, কর্মচারী পরিষদ ও বঙ্গবন্ধু কর্মচারী পরিষদ সহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।
সংক্ষিপ্ত আলোচনা সভায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন স্বপ্নদ্রষ্টা।তিনি এমন নেতা ছিলেন যিনি স্বপ্ন দেখাতেন এবং স্বপ্নকে বাস্তবে পরিণত করতেন।’

সকাল ৯টায় পবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ পরিদর্শন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এবং সকাল সাড়ে ৯টা স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এর নেতৃত্বে শোভাযাত্রা বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একাডেমিক ভবনের সম্মুখে শেষ হয়। সকাল ১০টায় সৃজনী বিদ্যানিকেতনে শিশু কিশোরদের মাঝে বিভিন্ন বিষয়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এছাড়া বাদ যোহর কেন্দ্রীয় মসজিদে দোয়া মোনাজাত ও দুপুর দেড়টায় কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।


ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন //এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ