Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জজ হওয়া দুই শিক্ষার্থীকে সংবর্ধনা দিল শেরে বাংলা হল কর্তৃপক্ষ

প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১১

জজ হওয়া দুই শিক্ষার্থীকে সংবর্ধনা

ববি লাইভ: পঞ্চদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (সহকারী জজ) পরীক্ষায় সুপারিশপ্রাপ্ত দুই শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় শেরে বাংলা হল কর্তৃপক্ষ। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকাল তিনটায় শেরে বাংলা হলের প্রভোস্ট রুমে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সুপারিশপ্রাপ্ত ওই দুই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০১৩-১৪ সেশনে রকিবুল হাসান ও ২০১৪-১৫ সেশনের হাদিসুর রহমান। সংবর্ধনা অনুষ্ঠানে শেরে বাংলা হলের প্রোভোস্ট আবু জাফর মিয়ার উপস্থিতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেরে বাংলা হলের আবাসিক শিক্ষক ও সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আশিক-ই এলাহী, হলের আবাসিক শিক্ষক ও ইংরেজী বিভাগের চেয়ারম্যান ইয়াসিফ আহমেদ ফয়সাল, হলের আবাসিক ও পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষক মো. মতিউর রহমান।

সংবর্ধনা পাওয়া ওই দুই শিক্ষার্থী জানায়, শেরে বাংলা হল কর্তৃপক্ষের এমন ঘটনায় তারা হল কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এমন আয়োজনের মাধ্যমে শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থীরা পড়াশুনায় আরও অনুপ্রাণিত হবে ও ভবিষ্যতে ভালো স্থানে পৌঁছিয়ে এ হলের সন্মান বৃদ্ধি করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেরে বাংলা হলের প্রভোস্ট আবু জাফর মিয়া বলেন,শেরে বাংলা হলের দুজন আবাসিক ছাত্র সাব-জাজ হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছে। এটি হল প্রশাসনের জন্য অত্যন্ত আনন্দের এবং গর্বের। আমি আশা করি এই আবাসিক শিক্ষার্থীদ্বয়ের এই সফলতা অন্যান্য সকল আবাসিক শিক্ষার্থীদের জন্য অনুপ্রেরণা জোগাবে এবং ভবিষ্যতে তারাও নিজেদেরকে সর্বোচ্চ সাফল্যের শিখরে নিয়ে যেতে উদ্ধুদ্ধ হবে।

উল্লেখ্য,এ বছর বিশ্ববিদ্যালয় থেকে মোট দুইজন শিক্ষার্থী সহকারী জজ পরীক্ষায় সুপারিশ প্রাপ্ত হয়েছেন, ওই দুইজন শিক্ষার্থীই শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থী।

ঢাকা, ০১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ