teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৫শে মার্চ ২০২৩, ১১ই চৈত্র ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

৬ দফা দাবিতে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০২৩, ২১:৩৯

৬ দফা দাবিতে পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) প্রশাসনের গুরুত্বপূর্ণ সকল দপ্তর থেকে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের সরিয়ে দেওয়াসহ ৬ দফা দাবিতে কর্মবিরতি ও অবস্হান ধর্মঘট পালন করছেন পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশন। সোমবার (৩০শে জানুয়ারী) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এই কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করেন তারা। দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা কথা জানিয়েছেন আন্দোলনকারীরা।

পবিপ্রবি অফিসার্স এসোসিয়েশনের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

দাবিগুলোর মধ্যে রয়েছে, অত্র বিশ্ববিদ্যালয় প্রশাসনের গুরুত্বপূর্ণ দপ্তরে কর্মরত যাদের মধ্যে দুর্নীতির অভিযোগ রয়েছে তাদেরকে প্রশাসনের বাহিরে বদলি করা, অভিন্ন নীতিমালা প্রণয়নে আপডেট কমিটি রিপোর্ট রিজেন্ট বোর্ডের সভায় অনুমোদন করা, সহকারী রেজিস্ট্রার পদের স্কেল ষষ্ঠ গ্রেড এবং ডেপুটি রেজিস্ট্রার পদের স্কেল চতুর্থ গ্রেডে উন্নিত করা, অর্গানোগ্রাম কমিটিতে অফিসার্স এসোসিয়েশনের প্রতিনিধি রাখা, প্রতি অর্থবছরে ৩টি বাছাই বোর্ড এবং ৩টি রিজেন্ট বোর্ডের সভা আহবান করা ইত্যাদি উল্লেখযোগ্য।

এ সময় বক্তব্য রাখেন অফিসার্স এসোসিয়েশনের সভাপতি সাইদুর রহমান সাধারন সম্পাদক মোঃ ওয়াজকুরুনী,সাবেক সভাপতি ড. আরিফ আহম্মেদ জুয়েল, মিজানুর রহমান টমাস প্রমুখ। এসময় বক্তারা বলেন, ‘‘৬দফা দাবি আদায়ের লক্ষে আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত কপি পেশ করেছি দাবি আদায় না হওয়া পর্যন্ত সকল কর্মকর্তাগণ কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট পালন করবে।’’

 

ঢাকা, ৩০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন// এমএফ

 

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ