teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

ববিতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখমের ঘটনায় তদন্ত কমিটি

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩, ২০:৫৮

ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শের-ই বাংলা হলের একটি কক্ষে ঢুকে বিশ্বদ্যিালয়ের ‘স্বঘোষিত’ ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহম্মেদ সিফাত ও তার দুই অনুসারীকে কুপিয়ে এবং পিটিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়েল প্রক্টর ড. মো. খোরশেদ আলম এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, শের-ই বাংলা হলে হামলার ঘটনায় আইন অনুষদের ডীন সুপ্রভাত হালদারকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

প্রক্টর বলেন, তদন্ত কমিটির অপর দুই সদস্য হলেন- সহকারী প্রক্টর ফরহাদ উদ্দিন ও শের-ই বাংলা হলের হাউজ টিউটর শাহাদাত হোসেন। সাত কার্য দিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

হামলার বিষয়ে বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার ওসি মো. আসাদুজ্জামান বলেন, হামলার পর আমরা হল পরিদর্শন করেছি। সিটিটিভির ফুটেজ সংগ্রহ করে হামলাকারীদের শনাক্তের চেষ্টা করা হচ্ছে। একই সঙ্গে দুর্বৃত্তদের গ্রেপ্তার করতেও অভিযান চলছে।

শের-ই বাংলা হলের আসাসিক শিক্ষার্থী মো. জিয়াসহ একাধিক শিক্ষার্থী জানান, মঙ্গলবার ভোর ৫টার কিছু পর হলের চারতলায় চিৎকার শুনে তাদের ঘুম ভাঙে। দরজা খুলতে গিয়ে দেখেন কক্ষের দরজা বাইরে থেকে আটকানো। পরে অন্য হলের শিক্ষার্থীদের সাহায্য চাইলে তারা এসে দরজা খুলে দেন। পরে চার তলার ৪০১৮ নম্বর কক্ষে গিয়ে দেখেন আহত অবস্থায় ছাত্রলীগ নেতা মহিউদ্দিন আহম্মেদ সিফাত ও তার অনুসারী ফাহাদ ও জিহাদ মেঝেতে পড়ে আছে। তখন তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ