teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবি ছাত্রলীগের সব হল কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রকাশিত: ৫ ডিসেম্বার ২০২২, ১৭:৪৮

পবিপ্রবি

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান প্রযুক্তি ও বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি) শাখা ছাত্রলীগের সব হল কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গত ১, ৩ ও ৪ ডিসেম্বর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক সাক্ষ্মরিত আলাদা আলাদা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
শাখার আওতাধীন সকল হল শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

উল্লেখ্য, অতি দ্রুততম সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠন করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে পবিপ্রবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান তারেক বলেন, সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে এবং আগামী নির্বাচনকে সামনে রেখে হল শাখা ছাত্রলীগকে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব বাছাই করা হবে। আশা রাখছি অতিদ্রুত সময়ের মাধ্যমে আমরা কমিটি সমূহ অনুমোদন দিতে পারবো।

শাখা ছাত্রলীগের সভাপতি আরাফাত ইসলাম খান সাগর বলেন, কিছুদিন পূর্বেই কেন্দ্র কতৃক পবিপ্রবি শাখা ছাত্রলীগ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠন শক্তিশালীকরন এবং আগামীর সংকট মোকাবেলায় অতিদ্রুত সময়ের মধ্যেই সম্মেলনের মাধ্যমে হল কমিটির সঠিক ও যোগ্য নেতৃত্ব বাছাই করা হবে।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ