Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশিত: ২ ডিসেম্বার ২০২২, ০১:২০

ববিতে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) রাষ্ট্রবিজ্ঞান বিভাগ কর্তৃক আয়োজিত আন্তঃব্যাচ শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকাল ১০টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো.ছাদেকুল আরেফিন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, "বিজয়ের মাসের প্রথম দিনে এমন আয়োজন ইতিবাচক ও প্রশংসনীয়। শিক্ষার্থীদের মানসিক বিকাশ এবং পড়াশুনার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে এই টুর্নামেন্টের আয়োজন করায় রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যানকে সাধুবাদ জানাই। পড়ালেখার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের মধ্যে দিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় সামনের দিকে এগিয়ে যাবে। ভাতৃত্ব সুলভ আচারণের মাধ্যমে খেলা করার আহবান রাখেন শিক্ষার্থীদের প্রতি।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া ৷ তিনি বলেন, শিক্ষার্থীদের মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নেই,এরকম আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীদের নিজেদের মধ্যে ভাতৃত্ব ও বন্ধুসুভলব সম্পর্ক গড়ে ওঠে।

অনুষ্টানে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রক্টর ড. মো. খোরশেদ আলমসহ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা।

উল্লেখ্য, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আটটি ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ