teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ব্রাজিল সমর্থকদের আনন্দ মিছিল

Md Akramuzzaman | প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ১৫:২৫

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২ ১৫:২৫

ব্রাজিল সমর্থক শিক্ষার্থীরা

ববি লাইভ: শুরু হয়েছে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। জমকালো এই আসরকে ঘিরে বিপুল উৎসাহ-উদ্দীপনায় মেতে উঠেছেন ফুটবলপ্রেমীরা। এরই ধারাবাহিকতায় উন্মাদনা ছড়িয়ে পড়েছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) ব্রাজিল সমর্থক শিক্ষার্থীদের মধ্যেও।

কাতার বিশ্বকাপে জয়ের প্রত্যাশায় প্রিয় দল ব্রাজিলকে শুভ কামনা জানিয়ে পতাকাসহ আনন্দ মিছিল, কেক কাটা, ফটোসেশন ও র‍্যালি বের করেছেন ববি ব্রাজিল সমর্থক এসোসিয়েশন।
কেক কাটার সময়

বুধবার (২৩ নভেম্বর) দুপুর বারোটায় বিশ্ববিদ্যালয়ের গ্রাউন্ড ফ্লোরে কেক কেটে অনুষ্ঠান কর্মসূচি শুরু হয়। পরে গ্রাউন্ড ফ্লোর থেকে আনন্দ মিছিল বের করে বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের টিএসসি তে এসে শেষ হয়। এসময় ব্রাজিলিয়ান সমর্থকরা বিভিন্ন স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে তোলে।
আনন্দ মিছিল

বিষয়টি নিয়ে কথা হয় বরিশাল বিশ্ববিদ্যালয় ব্রাজিল সমার্থক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম দিপ এর সঙ্গে। তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, ববিয়ান ব্রাজিলিয়ানরা আজ একত্রিত হয়েছি। ইনশাআল্লাহ ব্রাজিলের স্বপ্নের হেক্সা ট্রফি এবারের কাতার বিশ্বকাপেই পূরণ হবে। সোনালি ট্রফিটি ১৮ ডিসেম্বর লুসাইল আইকনিক স্টেডিয়ামে ব্রাজিল উচিয়ে ধরুক সে আশাবাদ ব্যক্ত করছি।

ঢাকা, ২৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: