teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

নবনিযুক্ত ডিনদের সাথে ববি উপচার্যের শুভেচ্ছা বিনিময়

Md Akramuzzaman | প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২ ২০:০৯

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২ ২০:০৯

নবনিযুক্ত ডিনদের সাথে শুভেচ্ছা বিনিময়

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ৫টি অনুষদের নবনিযুক্ত ডিনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে সকাল ১১টায় ডিনদের সাথে এ শুভেচ্ছা বিনিময়ের আয়োজন করা হয়। এসময় কলা ও মানবিক অনুষদের ডিনসহ নবনিযুক্ত ডিনদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।

ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। এসময় তিনি বলেন, এ বিশ্ববিদ্যালয় কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যা যা করণীয় সেটা আমি ও ভিসি স্যার করবো ৷ সত্য, যোগ্য ও নিষ্ঠার সাথে কখনো আমি আপোষ করবো না। শিক্ষক শিক্ষার্থীদের যে সংকট আছে সেগুলো আমারা অতি দ্রুত সমস্যা সমাধানের লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন সকলকে নিয়মের মধ্যে থেকে কাজ করার আহবান জানিয়ে বলেন, যার যেটুকু দায়িত্ব সে যদি তার সে দায়িত্ব নিয়মের মধ্যে থেকে সঠিক ভাবে পালন করে তাহলেই শিক্ষা, গবেষণা ও সহশিক্ষা কার্যক্রমের সমন্বয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় অচিরেই একটি বিশ্বমানের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানে পরিণত হবে। এসময় উপাচার্য মহোদয় বরিশাল বিশ্ববিদ্যালকে একটি সেশনজট মুক্ত বিশ্ববিদ্যালয়ে পরিণত করতে নবনিযুক্ত ডিনদের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, রেজিস্ট্রার, চেয়ারম্যানবৃন্দ, লাইব্রেরীয়ান, প্রভোস্ট, প্রক্টর, পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, শিক্ষকমন্ডলী, দপ্তর প্রধানগণ, শিক্ষার্থী, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি, গ্রেড ১১-১৬ এবং গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০ নভেম্বর বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রথমবারের মতো ৫টি অনুষদে ডিনের দায়িত্ব প্রদান করা হয়েছে। দায়িত্বপ্রাপ্তরা হলেন সামাজিক বিজ্ঞান অনুষদে সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক দিল আফরোজ খানম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদে গনিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ শফিউল আলম, বিজনেস স্টাডিজ অনুষদে ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাসুদ, জীববিজ্ঞান অনুষদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুব্রত কুমার দাস এবং আইন অনুষদে আইন বিভাগের সহযোগী অধ্যাপক সুপ্রভাত হালদার।

ঢাকা, ২২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: