teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে ‘যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা বিষয়ক’ সেমিনার অনুষ্ঠিত

Morsedul Alam | প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২ ১৬:৩৭

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২ ১৬:৩৭

পবিপ্রবিতে ‘যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা বিষয়ক’ সেমিনার অনুষ্ঠিত

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে" যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা বিষয়ক" সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ নভেম্বর) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে এ সেমিনারের আয়োজন করা হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ে উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। সেমিনারে ডেলিগেট হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ ইউএস দূতাবাসের কালচারাল এ্যাফেয়ার্স স্পেশালিস্ট রায়হানা সুলতানা, ইংলিশ ল্যাংগুয়েজ প্রোগ্রাম কো-অর্ডিনেটর শাওন কর্মকার, এ্যাডুকেশন ইউএসএ ডিরেক্টর সোহেল ইকবাল প্রমুখ।

প্রধান অতিথি’র বক্তৃতায় মাননীয় প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, গ্রাজুয়েটদের যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা গ্রহণে বাংলাদেশী শিক্ষার্থীরা যাতে অধিকহারে সুযোগ পেতে পারে সে লক্ষ্যে ঢাকাস্থ ইউএস দূতাবাস যেন আরো কার্যকরী পদক্ষেপ গ্রহণ করার প্রদত্ত আহবান জানান। এছাড়াও সহজ শর্তে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যেন যুক্তরাষ্ট্রে উচ্চ শিক্ষা লাভ করতে পারে সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সেমিনারে আগত ডেলিগেটদের দৃষ্টি আকর্ষন করেন।

সেমিনারে সভাপতিত্ব করেন ল্যাংগুয়েজ এন্ড কমিউনিকেশন বিভাগের চেয়ারম্যন মোঃ মেহেদী হাসান। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা,জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন ও বিভিন্ন অনুষদের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন: