Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি শিক্ষার্থী ইসমাইল ইমন স্মরণে শোকসভা ও দোয়া মোনাজাত

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০৮:৫১

ইমন স্মরণে শোকসভা ও দোয়া

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগ এর ৫ম ব্যাচের শিক্ষার্থী ইসমাইল খলিল ইমন স্মরণে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে৷ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে মার্কেটিং বিভাগ ও মার্কেটিং অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে শোকসভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। এসময় তিনি বলেন, শোকসভা কারো কাছে কাঙ্খিত নয়৷ প্রতিটি সন্তান তার বাবা-মায়ের কাছে অধিক মূল্যবান। ইমনের মৃত্যুতে বরিশাল বিশ্ববিদ্যালয় পরিবার ক্ষতিগ্রস্থ হলো তথা দেশ একটা উজ্জল নক্ষত্র ও সম্পদ হারালো। এ ধরণের মর্মান্তিক মৃত্যু কারো কাম্য নয়। তিনি আরো বলেন, মহান আল্লাহ তায়ালার কাছে সর্বদা এই প্রাথনা করি আল্লাহ যেন আমার এই শিক্ষার্থীকে জান্নাতবাসী করেন।

এসময় মার্কেটিং বিভাগের চেয়ারম্যান বঙ্কিম চন্দ্র সরকারের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি, প্রক্টর, বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, ইসমাইল খলিল ইমনের পরিবারের সদস্যবৃন্দ, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইসমাইল ইমন সাকুরা পরিবহনের একটি বাসের ধাক্কায় আহত হয়ে ৮ই নভেম্বর ঢাকার কল্যাণপুর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ