Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ববি শিক্ষার্থী

প্রকাশিত: ৭ নভেম্বার ২০২২, ২৩:৫০

আহত শিক্ষার্থী ইসমাঈল ইমন

ববি লাইভ: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৫ম ব্যাচের শিক্ষার্থী। ঐ শিক্ষার্থীর নাম ইসমাঈল ইমন।

জানা যায়, তিনি গত শনিবার রাতে ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে আসছিলেন। এসময় ঢাকা-বরিশাল মহাসড়কের ফরিদপুরের ভাঙ্গার মাধবপুর নামক স্থানে সাকুরা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে গুরুতর আহত হন তিনি। ঘটনাটি রবিবার ভোর ৩টা নাগাদ ঘটেছিল বলে ধারণা করা হচ্ছে।

পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ফরিদপুরের শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার উন্নতি না হলে পরবর্তীতে তাকে ঢাকার কল্যাণপুর বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি করা হয়।

সহপাঠী সূত্রে জানা যায়, মাথা ও নাকে গুরুতর জখম হয়েছেন তিনি। গতকাল তার পরিচয়ের অভাবে ফরিদপুর শেখ মুজিব মেডিকেলে উন্নত চিকিৎসার সুযোগ মেলেনি। তবে বর্তমানে তিনি বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে আইসিইউতে ভর্তি আছেন এবং আজ বেলা ১২ টায় তার অপারেশন হবে।

এ বিষয়ে মার্কেটিং বিভাগের ছাত্র উপদেষ্টা তাসনিম জাহান ক্যাম্পাসলাইভকে বলেন, এঘটনা জানার পরপরই আমি ব্যক্তিগতভাবে খোঁজ নিয়েছি। গত রাতে তাকে আইসিইউতে ট্রান্সফার করা হয়েছিলো। রাতে অপারেশন করার কথা ছিলো। সকালে ফোন দিয়েছিলাম রিসিভ করেনি। আবার পরে কথা বললে আপডেট জানাতে পারবো।

ঢাকা, ০৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএইচ//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ