Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে কবি জীবনানন্দ দাশ স্মরণে আবৃতি অনুষ্ঠান

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০২২, ০৪:৫২

জীবনানন্দ দাশ স্মরণে আবৃতি অনুষ্ঠান

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে কবি জীবনানন্দ দাশ স্মরণে একটি অপার জীবনানন্দ শীর্ষক আবৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মহান এ কবির মৃত্যুবার্ষিকী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয়ের "জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টার” এবং ঢাকাস্থ সংগঠন “জীবনানন্দ আলয়” এর যৌথ উদ্যোগে আজ শনিবার (২২ অক্টোবর) বিকাল ৪টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে এই আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ভার্চুয়ালী সংযুক্ত থেকে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ রিসার্চ সেন্টারের পরিচালক কলা ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মুহসিন উদ্দীন, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর স.ম. ইমানুল হাকিম, জীবনানন্দ আলয়ের স্থানীয় সমন্বয়কারী ও বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার বাহাউদ্দিন গোলাপসহ অনুষ্ঠানে দেশের প্রথিতযশা বেশ কয়েকজন আবৃত্তিশিল্পী ও জীবনানন্দ গবেষক উক্ত আলেখ্য অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ

এসময় অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা কর্মচারীসহ বিভিন্ন স্থান থেকে আগত জীবনানন্দ প্রেমীগণ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ//জেএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ