Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে শেখ রাসেলের ৫৯তম জন্মদিন পালিত

প্রকাশিত: ১৯ অক্টোবার ২০২২, ০০:০৮

‘‘শেখ রাসেল দিবস’’-২০২২ উদযাপন

পবিপ্রবি লাইভ: যথাযোগ্য মর্যাদায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৯তম জন্মদিন ও ‘‘শেখ রাসেল দিবস’’-২০২২ পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষ্যে ১৮ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেখ রাসেল এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

একই স্থানে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, শেখ রাসেল যদি আজ বেচে থাকতেন তাহলে শান্তির দূত হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ পরিচালনায় একজন বিশ্বস্ত সহযোদ্ধা পেতেন। তিনি শেখ রাসেল সহ ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন ও বিদেহী আত্মার শান্তি কামনা করেন।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে নিয়ে জন্মদিনের কেক কাটেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। পরে শেখ রাসেল এর আত্মার মাগফেরাত কামনায় ১মিনিট নিরবতা পালন এবং দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলাম।

ঢাকা, ১৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ