Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

‘তোমাদেরকে মনুষ্যত্বসম্পন্ন মানুষ হতে হবে ’

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০৫:২৩

‘তোমাদেরকে মনুষ্যত্বসম্পন্ন মানুষ হতে হবে ’

ববি লাইভ: তোমাদেরকে মনুষ্যত্বসম্পন্ন মানুষ হতে হবে । সততা ও নৈতিকতা সাথে দাঁড়াতে হবে মানুষের পাশে এবং কাজ করে যেতে হবে দেশের জন্য। প্রথাগত শিক্ষা অর্জনের পাশাপাশি একজন সত্যিকারের মনুষ্যত্বসম্পন্ন মানুষে পরিণত হতে পারলেই তোমাদের এ শিক্ষা অর্জন স্বার্থক বলে প্রতিয়মান হবে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন ডিন'স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আজ (১৫ সেপ্টেম্বর) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে এ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, সকলের সম্মিলিত প্রয়াসে বরিশাল বিশ্ববিদ্যালয় একদিন শিক্ষার্থীদের পছন্দের কেন্দ্রবিন্দুতে পরিণত হবে । শিক্ষা, গবেষণা ও সহশিক্ষা কার্যক্রমের সমন্বয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়কে দেশ ও আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচিত করতে বিশ্ববিদ্যালয়ের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ৬ টি অনুষদের অধীন বিভিন্ন বিভাগের ৫৮ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ডিনস অ্যাওয়ার্ড প্রদান করা হয় । অ্যাওয়ার্ড প্রাপ্তদের মধ্যে স্নাতক পর্যায়ে ২০১৩-১৪ শিক্ষাবর্ষে ১৪ জন ও ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ২৭ জন এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ৫ জন ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১২ জন শিক্ষার্থী রয়েছেন । অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড . মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া । কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যাপক ড . মোঃ মুহসিন উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গবেষণা ও সম্প্রসারণ অফিসের পরিচালক ( অতিরিক্ত দায়িত্ব ) ড . মোহাম্মদ সাখাওয়াত হোসেন । অ্যাওয়ার্ড প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রসায়ন বিভাগের অরিন্দম কর্মকার ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ওহেদা ইসলাম।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ