Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে দুই দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন

প্রকাশিত: ৩০ আগষ্ট ২০২২, ০৭:০৭

প্রশিক্ষন কর্মশালার উদ্বোধন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে দুই দিনব্যাপী প্রশিক্ষন কর্মশালা শুরু হয়েছে। সোমবার (২৯ আগস্ট) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে Workshop on Exam Controller Office Automation এবং Workshop on Automated Result Processing বিষয়ের উপর এই কর্মশালার আয়োজন করা হয়।

কর্মশালাটি উদ্বোধন করেন প্রধান অতিথি বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. মোঃ মুহসিন উদ্দীনের সভাপতিত্বে কর্মশালায় তথ্যজ্ঞ ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগের সহকারী অধ্যাপক ড. মঞ্জুর আহমেদ, Addie shoft Ltd এর ব্যবস্থপনা পরিচালক সাকিব রাব্বানী এবং হেড অব সিস্টেম সাপোর্ট শরিফুল ইসলাম।

দুই দিনব্যাপী আয়োজিত এ কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের ২৪ টি বিভাগের সম্মানিত চেয়ারম্যান এবং প্রতিটি বিভাগের একজন করে সিনিয়র শিক্ষক অংশগ্রহণ করবেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ববির আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. রহিমা নাসরিন। কর্মশালাটি আগামী ৩০ আগস্ট ২০২২ তারিখ বিকাল ৪ টায় শেষ হবে।

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ