Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
আমি হ্যাপি, আমাদের প্রেম চলবে...

প্রেমিকার সাথে দেখা করতে ববি কেন্দ্রে মাগুরার মাহফুজ

প্রকাশিত: ২১ আগষ্ট ২০২২, ০৪:০৭

প্রেমিকার সাথে দেখা করতে ববি কেন্দ্রে মাগুরার মাহফুজ

জাকির হোসেন,ববি লাইভ: প্রেম। সেতো কিচ্ছু মানে না। তবে অসম প্রেম ও অযাচিত প্রেম কাম্য নয়। স্রেফ প্রেমের আবেগ আর ফুরফুরে কথায় মন নরম করে মাগুরার যুবক প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে পড়েন বিপাকে। তাদের পরিচয়টা হয়েছিল ফেসবুকে। সেই এক এক দিন যায় আর প্রেমের গভীরতা বাড়তে থাকে। আর প্রেমিকার টানে পরীক্ষা হলের সামনে এসে পড়েন ঝামেলায়। বিষয়টি জানাজানি হয়ে যায়। বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) কেন্দ্রে আসেন সেই যুবক ৷ কিন্তু লোভাতুর মন আর পরিচয় গোপনের দলাচলে ফেঁসে যান। ধরা পড়েন প্রশাসনের কাছে।

ওই যুবকের নাম মাহফুজ আহমেদ। গুচ্ছের গ ইউনিটের ভর্তি পরীক্ষায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে অংশগ্রহণ করা মিতা নামের এক ভর্তিচ্ছু পরীক্ষার্থীর সাথে দেখা করতে আসেন বলে জানিয়েছেন প্রেমিক।

মাহফুজের বাড়ি মাগুরা জেলার সদর থানার সেজাদিয়া গ্রামে ৷ তিনি মাগুরার একটি সরকারী কলেজের উদ্ভিদবিজ্ঞান বিভাগের ছাত্র ৷ আজ গুচ্ছভিত্তিক গ ইউনিটের ভর্তি পরীক্ষায় নকল এডমিট কার্ড নিয়ে প্রেমিকার সাথে দেখা করতে বিশ্ববিদ্যালয়ে মেইন গেট মুহুর্তেই জানাজানি হয়ে যায় সর্বত্র।

এ বিষয়ে মাহফুজ জানান, মূলত আমি একটি মেয়েকে ভালোবাসি ৷ তিনি আরও জানান, ছয় মাসের পরিচয় আমাদের ৷ ফেসবুকে প্রথম দেখায় তাকে আমার ভীষণ ভালো লেগে যায় ৷ অনেকদিনের ইচ্ছা মিতার সাথে দেখা করবো ৷ মূলত প্রেমের টানে আজ পরীক্ষা কেন্দ্রে আসা ৷ আমি তার পরীক্ষায় কোন অনৈতিক কাজ বা আচরণের অফার দেইনি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.মো. খোরশেদ আলম ক্যাম্পাসলাইভকে জানান,অজ্ঞতার কারণ ও প্রেমের টানে এক যুবক বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা শুরুর পূর্বে প্রবেশ করে ৷ ভুল তথ্য দেওয়ায় তাকে সন্দেহ হয় ৷ পরবর্তীতে পরীক্ষা শেষে তাদের দুজনকে অফিসে আনা হয় ৷ মূলত জালিয়াতি বা অন্যকোন মোটিভ ছিল না তার ৷

বিশ্ববিদ্যালয়ের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মশিউর রহমান বলেন, প্রেমিকার সাথে দেখা করতে এক যুবক বরিশাল বিশ্ববিদ্যালয়ে আসেন এবং পরীক্ষার্থী দাবি করে ভেতরে প্রবেশ করেন৷ সন্দেহে তাকে আটক করা হয় ৷ জালিয়াতির প্রমাণ না পাওয়ায় তাকে ছেড়ে দেওয়া হয় ৷ তবে বিষয়টি নিয়ে সকাল থেকেই চলে নানান সমালোচনা। তবে প্রেমিকার সাথে দেখা করতে আসা নিজেকে স্বার্থক মনে করেন।

তিনি বলেন, আমার ইচ্ছা পুরণ হয়েছে। আমি একটু সমস্যায় পড়লেও সব মিলিয়ে মনপা খুবই ফুরফুরে। আমি কস্টের ফল পেয়েছি। আমি হ্যাপি, আমাদের প্রেম চলবে...


ঢাকা, ২০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ