Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৭শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবির উপাচার্যের সাথে সাংবাদিক সমিতির মতবিনিময়

প্রকাশিত: ১৮ আগষ্ট ২০২২, ০৯:৫৩

মতবিনিময়

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) উপাচার্য ও পবিপ্রবি সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্তের সাথে পবিপ্রবি সাংবাদিক সমিতির নবগঠিত কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ আগস্ট) বিকেল ৪টা ৩০ মিনিটে উপাচার্যের কার্যালয়ে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের চলমান বিভিন্ন সমস্যা, শিক্ষার্থীদের বিভিন্ন দাবি, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নের জন্য পরবর্তী পরিকল্পনাসহ, নিরাপত্তার বিষয়গুলো তুলে ধরেন সাংবাদিকরা। এসময় উপাচার্য বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সমস্যাগুলো নিরসনে কার্যকরী পদক্ষেপ গ্রহণের আশ্বাস জানান।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা জাতির আয়না। তোমরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি সততার সাথে কাজ করে যাবে। বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কোনো কাজ করবেনা। কারো দ্বারা বিভ্রান্ত হয়ে সংবাদ প্রচার থেকে বিরত থাকবে। সাংবাদিকরা জাতির বিবেক উল্লেখ করে তিনি নতুন কমিটিকে শুভেচ্ছা জানান।

মত-বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন প্রফেসর ড. পূর্ণেন্দু বিশ্বাস, সাংবাদিক সমিতির উপদেষ্টা প্রফেসর এবিএম মাহবুব মোর্শেদ খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী এবং সহকারী অধ্যাপক আবু বকর সিদ্দিক।

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ