teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১১ আশ্বিন ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

Md Akramuzzaman | প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২ ১৩:০০

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২ ১৩:০০

জাতীয় শোক দিবস পালিত

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালন করা হয়েছে।

অনুষ্ঠানের প্রথমে সকাল ৯টায় প্রশাসনিক ভবনের সম্মুখে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। পরে ৯টা ১৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং ৯টা ৩০মিনিটে একাডেমিক ভবনের সম্মুখে দেয়ালিকা উম্মোচন করেন।

এরপর ৯টা ৪৫মিনিটে একাডেমিক ভবনের সম্মুখ থেকে শোক র‌্যালী বের হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ডেপুটি রেজিস্ট্রার মোঃ এমরান হোসেন জানান, বেলা ১১টা ৩০মিনিটে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হয়। পরে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল এবং দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন: