Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে গুচ্ছভুক্ত খ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০০:৪৪

পবিপ্রবিতে গুচ্ছভুক্ত খ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) গুচ্ছভুক্ত স্নাতক ১ম বর্ষের 'খ' ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। ১৩ই আগস্ট দেশের অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে একযোগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভুক্ত ‘খ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

পটুয়াখালীর একমাত্র কেন্দ্র পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।আজকের পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে । জনসংযোগ ও প্রকাশনা বিভাগের এক প্রেস বিজ্ঞপ্তির তথ্য মতে, ভর্তিচ্ছু শিক্ষার্থীদের উপস্থিতিও ছিলো সন্তোষজনক। পবিপ্রবি কেন্দ্রে প্রায় ৯৭ শতাংশ ৪২৬ জনের মধ্যে ৪১৪ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

দুপুর ১২ থেকে ১ টা পর্যন্ত স্নাতক ১ম বর্ষের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত। ভর্তি পরীক্ষা শুরু হলে উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত হলসমূহ পরিদর্শন করেন। এ সময় তিনি বলেন, পরীক্ষায় কোনো প্রকার বিচ্ছিন্ন ঘটনা ঘটেনি। বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক এবং কর্মচারীবৃন্দের সহযোগিতায় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে পরিচালিত হচ্ছে।

ভর্তি পরীক্ষার্থী আকাশ বলেন,পরীক্ষার পরিবেশ আশানুরূপ ছিল, শিক্ষকরাও অনেক আন্তরিক ছিলেন।তবে শর্ট সিলেবাস হলেও প্রশ্ন সব জায়গা থেকে আসছে। ভর্তিচ্ছু বর্ষা বলেন,প্রথমে হলে ঢুকার পর একটু ভয় লাগছিলো তারপর শিক্ষকরা নির্দেশনা দিলো কিভাবে ওএমআর পূরণ করতে হবে। টাইম ম্যানেজমেন্টে একটু সমস্যা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৭ আগষ্ট ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে এবং গত ৩০শে জুলাই 'ক' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।


ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওটিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ