Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ফোন ও টাকা ছিনতাই

প্রকাশিত: ৭ আগষ্ট ২০২২, ২১:১৯

শিক্ষার্থীর ফোন ও টাকা ছিনতাই

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বঙ্গবন্ধু হলের এক আবাসিক শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। শনিবার (৬ আগস্ট) রাত ১০টার সময় বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হলের পিছনে খালপাড় রোড নামক স্থানে এ ছিনতাইয়ের শিকার হয়। ভুক্তভোগী শিক্ষার্থী বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের তৃতীয়বর্ষের শিক্ষার্থী মো.ইসমাইল।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক বড় ভাই বরিশাল বিশ্ববিদ্যালয়ে বেড়াতে আসে। ভাই আমার পরিচিত। বিকালে তাকে নিয়ে ঘুরতে বের হই। পরে তালুকদার মার্কেট থেকে ফিরে ক্যাম্পাসের পাশে খালপাড়ে নামক স্থানে আমরা অবস্থান করি। এসময় রাত ১০টার দিকে তিনজন অজ্ঞাত ব্যক্তি এসে আমাদের বিভিন্ন রকম প্রশ্ন করতে থাকে। আমরা সঠিক উত্তর দিই এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দিয়েছি। একপর্যায়ে হটাৎ তারা আমাদেরকে ঘিরে ধরে এবং কাছে যা ছিলো দিতে বলে। আমরা দিতে না চাইলে পেটে ছুরি ধরে। তখন আমাদের কাছ থেকে সবকিছু ছিনিয়ে নেয়। মোবাইল ফোনসহ সাথে নগদ ৩ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।

সাথে থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলেন, আমি এসেছিলাম বিকালে বরিশাল বিশ্ববিদ্যালয়ে। পরে ফ্রেশ হয়ে ছোট ভাইকে নিয়ে ঘুরতে যাই। বিভিন্ন জায়গায় ঘুরার পরে আমরা খালপাড় রোডে গেলে আমাদের কাছ থেকে সবকিছু নিয়ে যায়। তাদের মুখে মাস্ক পড়া ছিলো। আমাদের বাড়ির কথা জিজ্ঞাসা করেছিল। বরিশালের বাইরে বরগুনা বাসার কথা বলা মাত্রই আমাদের পেটে ছুরি ধরে সবকিছু নিয়ে যায়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলমকে মুঠোফোনে জানানো হলে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, ছিনতাইয়ের বিষয়টি খুবই দুঃখজনক। বিশ্ববিদ্যালয়ের আশেপাশে আরো বেশি নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ প্রশাসনকে আমরা বলবো। ভুক্তভোগী শিক্ষার্থী জিডি করার পরে পুলিশ তাকে যেন সর্বোচ্চ সহযোগিতা করে সে বিষয়ে অবিহিত করা হবে।

ঢাকা, ০৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ