Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিসাসের নতুন নেতৃত্বে ওবায়দুর-সাব্বির

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৪:০৯

ওবায়দুর-সাব্বির

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ববিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে একুশে টেলিভিশন (অনলাইন) ও বাংলাদেশ পোস্ট এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ওবায়দুর রহমান সভাপতি ও দৈনিক নয়া শতাব্দীর সাব্বির আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রবিবার (২৪ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের টিএসসির ২য় তলায় বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। সর্বমোট ২৪ ভোটারের মধ্যে ২৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। দুপুর ২টায় নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করে।

নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-সোহেল রানা (ডেইলি ক্যাম্পাস), যুগ্ম-সাধারণ সম্পাদক- ইমরুল কায়েস (ঢাকা প্রকাশ), সাংগঠনিক সম্পাদক- মাসুম মাহমুদ (শেয়ার বিজ), দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক- ইমদাদুল ইসলাম (দৈনিক আমার সংবাদ), কোষাধ্যক্ষ- জাকির হোসেন (ক্যাম্পাসলাইভ২৪) এবং কার্যনির্বাহী সদস্য-১ শহীদুল ইসলাম (নিউজ গার্ডিয়ান), কার্যনির্বাহী সদস্য-২ সিদ্দিকুর রহমান (প্রভাত বার্তা), কার্যনির্বাহী সদস্য-৩ মোঃ জাহিদ হোসেন (দৈনিক মতবাদ), কার্যনির্বাহী সদস্য- ৪ আসিব হাসান (বাংলাদেশ বার্তা)

উল্লেখ্য, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন শফিকুল ইসলাম, নির্বাচন কমিশনার নবীর হোসেন ও আবু বকর সিদ্দিক শোয়েব। এবং নির্বাচনে শৃঙ্খলা রক্ষার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সিটিএসবি, এনএসআই ও পুলিশ সদস্যরা নিয়োজিত ছিলো।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ