Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বর্ণাঢ্য আয়োজনে পবিপ্রবির "বিশ্ববিদ্যালয় দিবস" পালিত

প্রকাশিত: ৯ জুলাই ২০২২, ০৫:৪৯

 "বিশ্ববিদ্যালয় দিবস" পালিত

পবিপ্রবি লাইভ: আজ ৮ই জুলাই (শুক্রবার) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকি উদযাপিত হয়। আজকের এইদিনে ২০০০ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিষ্ঠা করে দক্ষিণবঙ্গের শ্রেষ্ঠ বিদ্যাপীঠ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আজ সকাল ১০ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করা হয়।জাতীয় পতাকা উত্তোলন করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত এবং বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন প্রক্টর এবং ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. সন্তোষ কুমার বসু।

শোভাযাত্রা

এসময় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত, বেলুন উড়িয়ে "বিশ্ববিদ্যালয় দিবস" এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। এরপর ১০ টা ১৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য এবং ম্যূরালে পুষ্পস্তবক অর্পণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

সকাল ১০ টা ৩০ মিনিটে এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে শেষ হয়।

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ