Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মেসে ঢুকে ববি শিক্ষার্থীর উপর হামলা, সড়ক অবরোধ

প্রকাশিত: ৬ জুলাই ২০২২, ০৪:৫৯

সড়ক অবরোধ

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মেসে ঢুকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর ওপর হামলা করেছে স্থানীয় কয়েকজন বখাটে। এসময় প্রায় দুই ঘন্টা মহাসড়ক অবরোধ করে রাখে বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা। পরে পুলিশ প্রশাসনের আশ্বাসে ও যাত্রীদের ভোগান্তির কথা চিন্তা করে সড়ক অবরোধ তুলে নেয়।

মঙ্গলবার (৫ জুলাই) বেলা ৩ টার দিকে নতুনল্লাবাদ এলাকার ঢাকা-পটুয়াখালী মহাসড়কের পাশে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, স্থানীয় ১০-১২ জন মিলে এ হামলার ঘটনা ঘটায়। নথুল্লাবাদ মহাসড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষার্থী নিরব ও তার সাথে থাকা আরেকজন শিক্ষার্থী। পিছন থেকে আসা একটি বাইকের সাথে ওই শিক্ষার্থীদের ধাক্কা লাগে।পরে তাদের মধ্যে একটি পর্যায়ে কথা কাটাকাটি হয়। শিক্ষার্থীরা মেসে চলে গেলে সেই বাইকার স্থানীয় ১০-১২ জনকে নিয়ে মেসের সামনে যায় এবং দরজা ধাক্কাধাক্কি ও গালাগালি করে।

গণিত বিভাগের শিক্ষার্থী বিপ্লব বিশ্বাস জানান, বাইকে ধাক্কার সময় বাইকার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর সাথে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করে।পরে মেসে ঢুকে আমাদের শিক্ষার্থীর ওপর হামলা চালায়।আমরা এর সুষ্ঠু বিচার চাই।

বিশ্ববিদ্যালয়ের আরেক শিক্ষার্থী দেবাশীষ ক্যাম্পাসলাইভকে বলেন, এর আগেও বার বার শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। প্রশাসন জানিয়েছে দোষীদের ১২ ঘন্টার মধ্যে আটক করবে। আমরা সেই আশ্বাসে সড়ক অবরোধ তুলে নিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম ক্যাম্পাসলাইভকে জানান, আমরা পুলিশ প্রশাসনের সাথে কথা বলেছি, ভিডিও ফুটেজ দেখে জড়িতদের চিহ্নিত করা হয়েছে। জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন পুলিশ প্রশাসন।

ঢাকা, ০৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ