Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০৮:৩৪

বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) ভেটেরিনারি স্টুডেন্টস’ এ্যাসোসিয়েশন(ভিএসএ) এর পক্ষ থেকে আজ ২৪ই জুন, শুক্রবার বৃক্ষরোপণ কর্মসূচি এবং ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়। বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনে উপস্থিত ছিলেন ভেটেরিনারি স্টুডেন্টস এ্যাসোসিয়েশন (ভিএসএ)এর সভাপতি ও এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মো. আহসানুর রেজা, ফিজিওলজি এন্ড ফার্মাকোলজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মো. আলী আজগর, প্রফেসর ড. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান চৌধুরী।এছাড়াও আরো উপস্থিত ছিলেন, অত্র অনুষদের সহকারী প্রক্টর ,সহযোগী অধ্যাপক ড.রিপন চন্দ্র পাল এবং সহকারী অধ্যাপক ডা.মোস্তাফিজুর রহমান রানা।

শিক্ষকবৃন্দ,সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীদের প্রাণবন্ত উপস্থিতির মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচির পর ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী বক্তৃতায় প্রফেসর ড. মো. আহসানুর রেজা বলেন,পরিবেশের ভারসাম্য বজায় রাখতে বৃক্ষরোপণ এবং সুস্বাস্থ্যের ভারসাম্যে খেলাধুলা দুটোই মানসিক প্রশান্তিতে অত্যন্ত প্রয়োজন বলে মত প্রকাশ করেন।

পাশাপাশি এরকম একটি সময়োপযোগী কর্মসূচি গ্রহণ করায় সংগঠনের নেতৃবৃন্দ, আয়োজক ও উপস্থিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এছাড়া সহকারী প্রক্টর ড. রিপণ চন্দ্র পাল বৃক্ষরোপণ কর্মসূচির প্রশংসা করেন এবং খেলোয়াড়দেরকে সুশৃঙ্খলভাবে পুরো টুর্নামেন্টে খেলার আহ্বান জানান।

পুরো আয়োজনে সঞ্চালনা করেন ভিএসএ’র সাধারণ সম্পাদক মোঃ জাফরুল হাসান শুভ।অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে ভিএসএ’র সহ-সভাপতি মোঃ নাহিদ হোসেন সকলের প্রতি সাংগঠনিক সহযোগিতার আহ্বান জানিয়ে আনুষ্ঠানিকভাবে রেফারীদের নাম প্রকাশের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

বৃক্ষরোপণ কর্মসূচি ও ফুটবল টুর্নামেন্টের আয়োজনে শিক্ষার্থীদের মধ্যে যথেষ্ট উচ্ছ্বাস ও উদ্দীপনা দেখা যায়। উল্লেখ্য পবিপ্রবির ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন(ডিভিএম) ডিসিপ্লিনের সকল শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে এই টুর্নামেন্টে অংশ নিয়েছেন।সুন্দর ও সুশৃঙ্খলভাবে সফল টুর্নামেন্ট সম্পন্ন হবে বলে আয়োজকগণ প্রত্যাশা করছেন।


ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওপিডি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ