Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"পদ্মা সেতু" উদ্বোধন উপলক্ষে ববিতে বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন

প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০১:৫০

"পদ্মা সেতু" উদ্বোধন উপলক্ষে ববিতে বর্ণাঢ্য শোভাযাত্রা

ববি লাইভ: "পদ্মা সেতু" উদ্বোধন উপলক্ষে দিনটিকে স্মরণীয় করে রাখতে বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছে। আগামীকাল শনিবার (২৫ জুন) দুপুর ১২টায় শোভাযাত্রাটি অনুষ্ঠিত হবে। রেজিস্ট্রার কার্যালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামীকাল বাংলাদেশের ইতিহাসে অন্যতম স্মরণীয় একটি দিন। সকল প্রতিকূলতা ও যড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী। আগামীকাল পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা এবং বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদার প্রতীক, সক্ষমতার প্রতীক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকা ও দৃঢ় নেতৃত্বের অনন্য নজির। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে স্বগৌরবে। দিনটিকে স্মরণীয় করে রাখতে বরিশাল বিশ্ববিদ্যালয় পরিবার আগামীকাল দুপুর ১২টায় একটি আনন্দ শোভাযাত্রা আয়োজন করতে যাচ্ছে।

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রক্টর ড.মো.খোরশেদ আলম ক্যাম্পাসলাইভকে বলেন,সকল প্রতিকূলতা ও যড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মা সেতু বাস্তবায়ন করেছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পদ্মা সেতু আমাদের আত্মমর্যাদার প্রতীক, সক্ষমতার প্রতীক ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ভূমিকা ও দৃঢ় নেতৃত্বের অনন্য নজির।

পদ্মা সেতু সারাদেশ বিশেষ করে রাজধানীর সাথে দক্ষিণ অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন এই অঞ্চলের শিল্পায়ন ও পর্যটন খাতের ব্যাপক উন্নয়নের দ্বার উম্মোচিত করবে। আমাদের জিডিপি বৃদ্ধিতে উল্লেখযোগ্য অবদান রাখবে। ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গঠনের পথকে আরও ত্বরান্বিত করবে।


ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ