Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবির বন্যার্তদের ত্রাণ তহবিল লাখ টাকার অধিক

প্রকাশিত: ২১ জুন ২০২২, ২৩:২৮

ছবি: সংগৃহীত

পবিপ্রবি লাইভ: আর্ত মানুষদের বোবা কান্নার এক ভয়াবহ অবস্থা সিলেট-সুনামগণ্ঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলে। শতাব্দীর রেকর্ড ভঙ্গ করে সিলেট ও সুনামগঞ্জে ভয়াবহ বন্যায় গৃহহীন, সহায়-সম্বলহীন বন্যার্তদের সহযোগিতা করতে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) গঠিত তহবিলে সংগৃহীত লাখ টাকার অধিক। এখন পর্যন্ত সংগ্রহে রয়েছে ১ লাখ ৩৮ হাজার ১৮ টাকা।

গত ১৬ জুন প্রশাসনিক অনুমোদন সাপেক্ষে বন্যায় কবলিত অসহায়, গৃহহীন, সহায়-সম্বলহীন বন্যার্তদের সহযোগিতার জন্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মচারী-কর্মকর্তা এবং সাধারণ শিক্ষার্থীদের কাছ থেকে অনুদান সংগ্রহ শুরু করে।

উক্ত কাজে বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠনের সার্বিক সহযোগিতায় গঠিত নির্ধারিত টিম প্রতি সেশন এবং হল ভিত্তিক অনুদান সংগ্রহ করে। চেষ্টা করছে পবিপ্রবি থেকে খুব বড় আকারের অর্থ সংগ্রহ করে অতিদ্রুত সর্বোচ্চ সংখ্যক বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে যাওয়ার।

ত্রাণ পাঠাতে যোগাযোগ করতে পারেন-
বিকাশঃ 01783630783 (Personal) শেখ মোঃ খায়রুল ইসলাম, সভাপতি জালালাবাদ স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পবিপ্রবি। নগদঃ 01717919805
আহসান জিম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল, পবিপ্রবি, রকেটঃ 016241960905, আশিক ইশতিয়াক ইমন, সহ সাংগঠনিক সম্পাদক, জালালাবাদ স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন, পবিপ্রবি।

ঢাকা, ২১ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ