Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বন্যা কবলিতদের পাশে দাড়াবে ববির বিভিন্ন সংগঠন

প্রকাশিত: ২১ জুন ২০২২, ০৭:২২

ছবি: সংগৃহীত

ববি লাইভ: সিলেটের বন্যা কবলিত মানুষের পাশে দাঁড়াবে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠন। ইতোমধ্যে নিজেদের অর্থ দিয়ে ও বরিশালের বিভিন্ন এলাকায় সাহায্যের হাত বাড়ানোর জন্যে অর্থ সংগ্রহের কাজ শুরু করেছে।

সোমবার (২০ জুন) বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো একত্র হয়ে এ উদ্যোগ গ্রহণ করে এবং অর্থ সংগ্রহের কার্যক্রম শুরু করে।

জানা যায়, বিশ্ববিদ্যালয় থেকে একটি টিম সিলেটে যাবে। যদি টাকার পরিমাণটা কম থাকে, তাহলে কোনো এক বিশ্বস্ত ফান্ডে টাকাগুলো দিয়ে দিবে। সিলেটের বন্যার্তদের উদ্দেশ্যে কাজ করছে ১৫টির বেশি সংগঠনের শিক্ষার্থীরা।

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাঁধন কর্মী ও বন্যার্তদের ফান্ড গঠনের অর্থ সমন্বয়ক গাজী হাদিউজ্জামান জানান, আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এর আগেও এমন পরিস্থিতিতে সাহায্য ও সহোযোগিতা করেছে। আশা করি এবার বড় অংকের ফান্ড গঠন করে বন্যা কবলিত মানুষের পাশে থাকবে ববিয়ানরা।

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. মো. আব্দুল কাইয়ুম ক্যাম্পাসলাইভকে জানান, বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর এ ধরণের উদ্যোগ সত্যিই প্রশংসনীয়৷ মানবিক বিবেচনায় সিলেটের বন্যার্তদের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক দায়িত্ব। সিলেটের এই ক্রান্তিকালে সমাজের বিত্তশালী ও সকল শ্রেণীর মানুষের প্রতি আমার আহ্বান থাকবে তাদের পাশে দাড়ানো।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ