Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১৯ জুন ২০২২, ২১:৩৯

নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) সাতক্ষীরা জেলা ছাত্রকল্যাণ পরিষদের আয়োজনে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনা-২০২২ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে অথিতি হিসাবে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন মোঃ শাহজাহান হোসেন পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, বরিশাল, বরিশাল বি.আর.টি.এ ইঞ্জিনিয়ারিং এর পরিচালক মোঃ জিয়াউর রহমান।

শনিবার বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে এটি অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেন বলেন, তোমরা প্রত্যেকে একবুক স্বপ্ন নিয়ে বিশ্ববিদ্যালয়ে শিক্ষাগ্রহণ করতে এসেছো উদ্দেশ্য হলো ভালো কিছু করা। তোমাদেরকে সংগ্রামী হতে হবে। সংগ্রামের পথে বাধা আসবে, বাধা পেরিয়ে এগিয়ে যেতে হবে জীবনের লক্ষ্যে। আমি আশা করব তোমাদের মেধা মনন পরিশ্রম দিয়ে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মুখ ও নিজেদের জীবন উজ্জ্বল করবে।

নবীন বরণ

মো.জিয়াউর রহমান বলেন, তিনটি কাজ করলে জীবনে পিছনে ফিরে তাকাতে হবে না। পিতামাতার সেবা যন্ত, সর্বদা সত্য কথা বলা ও সততার মাধ্যমে জীবন পরিচালনা। এই তিনটি কাজ জীবনে পরিচর্যা করতে পারলে আমাদের জীবনে সফলতা আসবেই। জীবনে কখনো হতাশ হওয়া যাবে না আজ না হয় কাল কাঙ্ক্ষিত লক্ষ্যে আমরা সবাই পৌঁছে যাব।

বিদায়ী সংবর্ধনা

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মোঃ খলিলুর রহমান সহকারী কমিশনার, ট্রাফিক জোন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খোরশেদ আলম, দর্শন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো. আবদুল্লাহ আল মামুন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক শ্রীমতি পম্পা মজুমদার।

অনুষ্ঠানেরশুরূতে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয়৷পরে শিক্ষার্থী এবং সোহাগ ফ্রেন্ডসে ব্যান্ডের পরিবেশনায় সন্ধায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, সাদিয়া জাহান ঐশী এবং বাকি বিল্লাহ।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ