Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগীতার তৃতীয় পর্বে ববি

প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০২:৫৭

ছবি: সংগৃহীত

ববি লাইভ: জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগীতা-২০২২ এর দ্বিতীয় পর্বে জয় পেল ববি ডিবেটিং সোসাইটি (বিইউডিএস)। মঙ্গলবার দুপুর ১টায় বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্রে বিতর্ক প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।

যেখানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জহুরুল হক মুখোমুখি হয় বরিশাল বিশ্ববিদ্যালয়। "জহুরুল হক হল, ঢাকা বিশ্ববিদ্যালয়"-কে ০.১৭ ব্যাবধানে হারিয়ে ৩য় পর্ব নিশ্চিত করলো বরিশাল বিশ্ববিদ্যালয়।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিত্বকারী দলটির ১ম বক্তা হিসেবে দায়িত্ব পালন করেন "আমিনুল ইসলাম আশিক" ২য় বক্তা হিসেবে দায়িত্ব পালন করেন, "বাহাউদ্দীন আবির" এবং দলটির ৩য় বক্তা এবং দলনেতার দায়িত্ব পালন করেন, মো. লিয়ন শেখ।

এ বিষয়ে ববি ডিবেটিং সোসাইটির প্রতিনিধিত্বকারী দলনেতা মো. লিয়ন শেখ ক্যাম্পাসলাইভকে বলেন, আলহামদুলিল্লাহ, আজকের এই জয় বরিশাল বিশ্ববিদ্যালয়ের পরিবারের জয়৷সকলের আন্তরিক প্রচেষ্টায় বরিশাল বিশ্ববিদ্যালয় ডেবিটিং সোসাইটি এ পর্যায়ে আসতে পেরেছে। বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করছি ববি ডিবেটিং সোসাইটির চিফ মডারেটর তানভীর কায়ছার স্যার সহ সকল মডারেটর শিক্ষকদের প্রতি এবং সকলের কাছে দোয়া চাচ্ছি আমরা যেন পরবর্তী রাউন্ডগুলো আরও ভালো করতে পারি।

এ বিষয়ে বরিশাল বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির চিফ মডারেটর ও ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক তানভীর কায়ছার ক্যাম্পাসলাইভকে জানান, আমাদের বিশ্ববিদ্যালয়টা নবীন হলেও আমাদের শিক্ষার্থীরা বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখে অনন্য দৃষ্টিস্থাপন করে চলেছে৷৷বরিশাল বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির এ অর্জন আমাদের ভিসি স্যার, ট্রেজারার স্যারসহ শিক্ষক-শিক্ষার্থী সকলের৷ভবিষ্যতে ডিবেটিং সোসাইটি জ্ঞান চর্চার মাধ্যমে আরও এগিয়ে যাবে বলে আমি মনে করি।

উল্লেখ্য, জাতীয় টেলিভিশন বিতর্ক প্রতিযোগিতা ২০২২ এ বছর মার্চ থেকে মোট ৫২ টিমের মধ্যে ২৬ টি টিম ২য় রাউন্ডে উঠে, তার মধ্যে ১৩ টি দল আজকে ৩য় রাউন্ডে গেল।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ