Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাসুল (সাঃ) কে কটুক্তির প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

প্রকাশিত: ১১ জুন ২০২২, ০৪:৫৭

পবিপ্রবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

পবিপ্রবি লাইভ: ভারতে বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কর্তৃক বিশ্বনবী মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মু'মিনীন হযরত আয়শা (রাঃ) এর শানে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে আজ ১০ই জুন শুক্রবার জুমার নামাজের পর পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সেন্ট্রাল মসজিদের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচি শেষে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি সেন্ট্রাল মসজিদ থেকে শুরু হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে আবার সেন্ট্রাল মসজিদে এসে দোয়া ও মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

প্রতিবাদ সভা থেকে শিক্ষার্থীরা বিভিন্ন দাবি উপস্থাপন করেন। তাঁরা অনতিবিলম্বে নুপুর শর্মাকে গ্রেফতার এবং শাস্তি দাবি করেন। এছাড়াও তাঁরা হুশিয়ারী দেন, আবার যদি আল্লাহর রাসুল (সা) কিংবা ইসলাম নিয়ে কোনো প্রকার কটুক্তি করা হয় তাহলে মুসলমানরা সংঘবদ্ধ হয়ে তাঁর বিরুদ্ধে প্রতিবাদ করবে। প্রতিবাদ সমাবেশ থেকে সরকারের প্রতি ভারতীয় পণ্য বয়কট এবং ভারত সরকারকে চাপ প্রয়োগের আহবান জানানো হয়।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ