Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক

প্রকাশিত: ৯ জুন ২০২২, ০৩:০৪

আম বিক্রি করছেন ববির ক্রীড়া প্রশিক্ষক

ববি লাইভ: অফিস ফাঁকি দিয়ে আম বিক্রি করছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শারীরিক শিক্ষা দপ্তরের ক্রীড়া প্রশিক্ষক মো. নূর ইসলাম। বুধবার (৮ জুন) দুপুর ১২ টায় এই কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন ভোলা রোডের ফুটপাতে আম বিক্রি করতে দেখা গেছে। এসময় আমের দোকানের একটি ব্যানারে এই কর্মকর্তার নাম "পরিচালনায় মোঃ নূর ইসলাম" লেখা রয়েছে।

জানা যায়, প্রতি বছরই এই কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে পাইকারি ও খুচরা আমের ব্যবসা পরিচালনা করেন। তার আম বিক্রির ব্যাপারটি ওপেন সিক্রেট। সবাই জানলেও কেউ তার বিরুদ্ধে মুখ খোলেনি। এমনকি বিশ্ববিদ্যালয়ের অনেক কর্মকর্তা-কর্মচারী তার আমের ক্রেতা।

প্রত্যক্ষদর্শী দর্শন বিভাগের শিক্ষার্থী নাঈম ইসলাম ক্যাম্পাসলাইভকে জানান, বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা অফিস ফাঁকি দিয়ে এভাবে ফুটপাতে বসে আম বিক্রি করবে এটা কোনোভাবেই শোভনীয় নয়। এটি দেখলে লজ্জায় আমাদের মাথা নিচু হয়ে যায়।

আম কেনার কথা বলে ক্রিড়া প্রশিক্ষক নূর ইসলামের সাথে ক্যাম্পাসলাইভকে যোগাযোগ করলে তিনি জানান, নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জে নিজস্ব আমের বাগান থেকে আম এনে পাইকারি ও খুচরা বিক্রি করেন। তবে বিশ্ববিদ্যালয়ের অফিস চলাকালীন সময়ে আম বিক্রি করেন কিভাবে জানতে চাইলে তিনি ফোনটি রেখে দেন।

বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক রিফাত মাহমুদের কাছে জানতে চাইলে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা আম বিক্রি করবে এটা বিশ্ববিদ্যালয়ের জন্য আসলে লজ্জাজনক। এটি কাম্য নয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি নষ্ট হয়। আমি পরিচালক হওয়ার আগে থেকেই বিষয়টি জানতাম। আজকে বিষয়টি জানার পর অফিস চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের বাইরে এ ধরনের কোনও কার্যক্রমের সাথে যাতে যুক্ত না হয় সে ব্যাপারে কঠোর ভাবে তাকে বলেছি। লিখিত অভিযোগ পেলে চাকরির বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, এর আগে ফাঁস হওয়া অডিওতে নূর ইসলাম এক নারীকে শারীরিকভাবে মিলিত হওয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় ‘অ্যাসিড মেরে পুড়িয়ে গলিয়ে ক্যাপচার করে ব্যাটারি বানিয়ে রেখে দেওয়ার’ হুমকি দিতে শোনা যায়। এছাড়াও আগুণ দিয়ে মাঠ পরিস্কারের নামে শিক্ষার্থীদের নিজস্ব অর্থায়নে লাগানো চারাগাছ পুড়ে ফেলানোর অভিযোগ রয়েছে এই কর্মকর্তার বিরুদ্ধে।

ঢাকা, ০৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ