Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৯ মে ২০২২, ০৪:০১

পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদের নবীন বরণ

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর আয়োজনে নবীন বরণ ও ক্যারিয়ার কর্মশালা অনুষ্ঠিত। পটুয়ার পথে যেভাবে আঁকা জীবন্ত জেলা পটুয়াখালী ঠিক তেমনি কিছু সময়ের জন্য বরিশাল বিশ্ববিদ্যালয় পরিণত হয়েছিলো একখন্ড পটুয়াখালীতে। এ যেনো দীর্ঘদিনের প্রত্যাশিত এক মিলনমেলা! শনিবার (২৮ শে মে) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হল রুমে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়। এসময় ৬৫ জন নবীন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সমিতির সিনিয়র সহ- সভাপতি আবু বকর সিদ্দিক সোয়েবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন এবি আর গ্রুপের চেয়ারম্যান হাসিবুল আলম তালুকদার, আইন বিভাগের সহকারী অধ্যাপক ক্যামিলিয়া খান , গণিত বিভাগের সহকারী অধ্যাপক আবদুল্লাহ আল ফয়সাল, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সহকারি প্রক্টর সানবিন ইসলাম ।

অনুষ্ঠানে বক্তারা নবীন শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের নানান দিক এবং দিক নির্দেশনা মূলক বক্তব্য রাখেন লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের সাইফুল ইসলাম শুভ এবং আইন বিভাগের উম্মে হানি মিলায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আমিত হাসান রক্তিম আইন বিভাগ, মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের জাহিদ হাসান ইভান, পদার্থ বিজ্ঞান বিভাগের জয় মাহমুদ রাসেল, অর্থনীতি বিভাগের শিক্ষার্থী হাসনাইন ইসলাম ইমন ও গণিত বিভাগের শিক্ষার্থী জিয়াউল জিহাদ প্রমুখ।

এছাড়াও নবীনদের মধ্যে বক্তব্য রাখেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আজমাইন সাকিব, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মাহমুদা হাফসা। অনুষ্ঠানে শুরুতে নবীণ শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। এছাড়াও পটুয়াখালী জেলা ছাত্রকল্যাণ পরিষদ কর্তৃক আয়োজিত মুজিব শতবর্ষ ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ করা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

ঢাকা, ২৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ