Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ইউসিবি পাবলিক পার্লামেন্ট’ বির্তকে চ্যাম্পিয়ন রাবি

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০০:০৯

ইউসিবি পাবলিক পার্লামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি লাইভ: ছায়া সংসদ’ বিতর্ক প্রতিযোগিতা ‘ইউসিবি পাবলিক পার্লামেন্টে’ চ্যাম্পিয়ন হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়। প্রতিযোগিতায় রানারআপ হয়েছে ঢাকা কলেজ। "নগর ব্যবস্থাপনায় সুশাসন "’ নিয়ে বিশ্ববিদ্যালয় পর্যায়ে এই প্রতিযোগিতা হয়। শুক্রবার (১৩ মে ) সকাল ১০টায় এটিএন বাংলা এই আয়োজন করে।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান চৌধুরী আহমেদ কিরণ। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবী,বাংলাদেশ পরিবেশবাদী আইনজীবী সমিতির(বেলা) প্রধান নির্বাহী কর্মকর্তাএডভোকেট সৈয়দা রিজওয়ানা হাসান।

বিজয়ীদের মধ্যে এবারের বিতর্ক প্রতিযোগিতায় বিরোধী দল হিসেবে অংশগ্রহণ করেন সিফাত হোসেন, তানজিন, আসাদুল্লাহ আল গালিব,শাদমান সাকিব নিলয় ও সুজানা তারানুম মাহিয়াত। বিতর্ক দলের সকলেই রাজশাহী ইউনিভার্সিটি ডিবেটিং অর্গানাইজেশন রুডো- এর বিতার্কিক।

চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জনের উচ্ছ্বাস প্রকাশ করে দলীয় নেতা সিফাত হোসাইন ক্যাম্পাসলাইভকে বলেন, 'আজকের এই বিজয় আমাদের জন্য এক অবিস্মরণীয় মাইলফলক। আশা করি এই বিজয়ের অনুপ্রেরণা বুকে ধারণা করে বিতর্ক জগতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নাম আরো সমুন্নত করতে পারবো।'

শিক্ষার্থীদের এমন অর্জনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের প্রফেসর সাদিকুল ইসলাম বলেন, 'আজ নগর ব্যবস্থাপনায় সুশাসন নিয়ে এটিএন বাংলার ছায়া সংসদে রাজশাহী বিশ্ববিদ্যালয় কে প্রতিনিধিত্ব করে আমাদের রাজশাহী ইউনিভার্সিটি ডিবেটিং অর্গানাইজেশন চ্যাম্পিয়ন হয়েছে।

বিতর্ক শুরুর আগে শুধু একটি কথাই বলেছিলাম যে আত্মবিশ্বাস ও মনোবলটা রেখো শুধু,আমি বিশ্বাস করি তোমরাই চ্যাম্পিয়ন হবে। এর আগে রুডো'র সুহানরা চ্যাম্পিয়ন ট্রফি এনেছিলো আর এবার সিফাতরা। অভিনন্দন জানাই আমার প্রানের হিরের টুকরো বিতার্কিকদেরকে।'

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ