Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

ববিতে আইকিউএসির আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২২, ০৬:২১

প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর আয়োজনে শুরু হয়েছে দুই দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা। সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের জীবনানন্দ দাশ কনফারেন্স হলে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালাটি উদ্বোধন করেন প্রধান অতিথি বরিশাল বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড . মো . ছাদেকুল আরেফিন। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. মোঃ বদরুজ্জামান ভূঁইয়া।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক প্রফেসর ড . মোঃ মুহসিন উদ্দীনের সভাপতিত্বে কর্মশালায় তথ্যজ্ঞ ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন এবং অর্থ ও হিসাব শাখার সাবেক পরিচালক মোঃ আফসার আলী এফসিএমএ। দুই দিনব্যাপী আয়োজিত এ প্রশিক্ষন কর্মশালার প্রথম দিনে বিশ্ববিদ্যালয়ের ২৪টি বিভাগের চেয়ারম্যান, ৪ টি হলের প্রাধ্যক্ষ ও বিভিন্ন প্রশাসনিক দপ্তরের দপ্তর প্রধানগণ এবং দ্বিতীয় দিনে বিভিন্ন দপ্তরের সিনিয়র কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করবেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ববির আইকিউএসির অতিরিক্ত পরিচালক ড. রহিমা নাসরিন। কর্মশালাটি আগামী ২৬ এপ্রিল বিকাল ৩ টায় শেষ হবে।

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ