Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববিতে ট্রেজারার হিসেবে যোগদান করলেন ড. বদরুজ্জামান

প্রকাশিত: ২০ এপ্রিল ২০২২, ০০:৩৫

স্বতস্ফূর্তভাবে প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়াকে ফুল দিয়ে বরণ করে নেন

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) যোগদান করেছেন নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ছিলেন। মঙ্গলবার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্ণনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের যোগদান করেন।

এসময় তাকে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ ছাদেকুল আরেফিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, প্রক্টর, হল প্রভোস্ট, সাংবাদিক সমিতি, কর্মকর্তা- কর্মচারী কল্যাণ সমিতি স্বতস্ফূর্তভাবে তাকে ফুল দিয়ে বরণ করে নেন।

নবনিযুক্ত ট্রেজারার প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া বলেন, মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সরাসরি নিয়োগে আমি আজ বরিশাল বিশ্ববিদ্যালয়ে যোগদান করেছি। আমার একটাই ব্রত, বরিশাল বিশ্ববিদ্যালয়কে শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে সামনের দিকে এগিয়ে নেওয়া এবং একাডেমিক এটমসফিয়ার তৈরি করার জন্য যতরকমের উদ্যোগ নেয়া দরকার তা আমি গ্রহণ করবো। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী সকলের সহযোগিতায় বরিশাল বিশ্ববিদ্যালয়কে দেশের একটি শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে গড়ে তুলব।

ট্রেজারার প্রফেসর ড. বদরুজ্জামান ভূঁইয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহ্যবাহী শহীদ সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষের দায়িত্বে ছিলেন। তাছাড়া প্রফেসর ড. বদরুজ্জামান ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর হিসেবেও দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জনপ্রিয় কলামিস্ট এবং টকশো ব্যক্তিত্ব হিসেবে সারাদেশে পরিচিত।

উল্লেখ্য, ২০১৯ সালের ৭ অক্টোবর মেয়াদ পূর্ণ করে চলে যান বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার প্রফেসর একেএম মাহবুব হাসান। এরপর আড়াই বছর পর নিয়োগ হলো নতুন ট্রেজারার।

ঢাকা, ১৯ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ