Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবিতে 'অনল কৃষ্ণচূড়া' ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২২, ০২:৪৭

"অনল কৃষ্ণচূড়া" ম্যাগাজিনের মোড়ক উন্মোচন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে প্রথম আলো বন্ধুসভা, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ইউনিট কর্তৃক প্রকাশিত "অনল কৃষ্ণচূড়া" ম্যাগাজিনের মোড়ক উন্মোচিত হয়েছে।

আজ (সোমবার) বেলা ১২ঘটিকায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরে উক্ত বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত "অনল কৃষ্ণচূড়া" ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন। উক্ত ম্যাগাজিনে বিশ্ববিদ্যালয়ের বর্তমান এবং সাবেক শিক্ষার্থীদের মধ্যে দেশবরেণ্য লেখক, কলামিস্ট এবং গুনীজন লেখা স্থান পেয়েছে।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রক্টর প্রফেসর সন্তোষ কুমার বসু, অ্যাসোসিয়েট প্রফেসর মোঃ মেহেদী হাসান, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোঃ তরিকুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আলি হায়দারসহ প্রথম আলো বন্ধুসভা, পবিপ্রবি ইউনিট সভাপতি, সাধারণ সম্পাদক, ম্যাগাজিন বিষয়ক সম্পাদক এবং বন্ধুগণ।

প্রথম আলো বন্ধুসভা, পবিপ্রবি ইউনিট সভাপতি সোহেল আমিন সাকিব বলেন, আজ আমরা খুবই আনন্দিত কিছুটা বিলম্ব হলেও ম্যাগাজিন প্রকাশ করতে সক্ষম হয়েছি।যাদের প্রচেষ্টায় আমরা ম্যাগাজিন প্রকাশ করতে পেরেছি তাদের সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানাচ্ছি।

অনল কৃষ্ণচূড়ার সম্পাদক জান্নাতীন নাঈম জীবন বলেন, মহান সৃষ্টিকর্তার কাছে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি, নানা প্রতিকূলতা সত্ত্বেও আমরা অবশেষে সফল হয়েছি।

ঢাকা, ১১ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএনজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ