Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পবিপ্রবি শিক্ষক সমিতির নেতৃত্বে জেহাদ, মোর্শেদ

প্রকাশিত: ২৮ মার্চ ২০২২, ২১:২০

পবিপ্রবি লাইভ: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচন শান্তিপূর্ণ এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রফেসর জেহাদ পারভেজ এবং সাধারণ সম্পাদক প্রফেসর এ.বি.এম.মাহবুব মোর্শেদ খান।

এছাড়াও সহ-সভাপতি প্রফেসর ড. মোঃ কাওসার নিয়াজ বিন সুফিয়ান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ জাহিদ হাসান, যুগ্ম সম্পাদক প্রফেসর ড. জুয়েল হাওলাদার, সাংগঠনিক সম্পাদক প্রফেসর মোঃ নাজমুল হাসান, দপ্তর সম্পাদক প্রফেসর ড. মোঃ আরিফুল আলম,প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল হাসান, সাংস্কৃতিক ও সমাজ কল্যাণ সম্পাদক প্রফেসর ড. মোহাম্মদ মোস্তাফিজুর রহমান চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মোঃ মাহমুদুল হাসান এবং সদস্য হিসেবে প্রফেসর ড. মোঃ শহীদুল ইসলাম,প্রফেসর ড. খাদিজা খাতুন, প্রফেসর ড. রুবেল মাহমুদ, প্রফেসর ড. মুহাম্মদ মাসুদুর রহমান,প্রফেসর ড. মোহাম্মদ আতিকুর রহমান নির্বাচিত হয়েছেন।

এর আগে গতকাল রবিবার সকাল ১০টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলে।

৩ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন প্রফেসর চিন্ময় ব্যাপারী এবং সহকারী নির্বাচন কমিশনার হিসেবে ২ জন ছিলেন সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম, সহকারী অধ্যাপক মোহাম্মদ সাব্বির হোসেন।সর্বমোট ২৫২ জন ভোটারের মধ্যে সর্বোচ্চ ২১৪ টি ভোট পড়েছে।

সর্বমোট ১৫ টি পদের বিপরীতে ৩টি প্যানেলে অন্তর্ভুক্ত ৩৯ জন প্রার্থিতা করেছেন। বঙ্গবন্ধুর আদর্শ এবং চেতনা ধারণকারী দুটি প্যানেল হচ্ছে বঙ্গবন্ধু মনোনিত পরিষদ এবং বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদ এবং সাদা দল।বঙ্গবন্ধু মনোনীত পরিষদের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১৫ টি পদে প্রার্থিতা করছেন। আর বঙ্গবন্ধু ও তার চেতনা লালনকারী পরিষদের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১৩ টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। সাদা দলের অধীনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদসহ সর্বমোট ১০টি পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে ১জন সাংগঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। রাত ১১ টা ৩০ মিনিটে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর চিন্ময় ব্যাপারী।

ঢাকা, ২৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএনজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ