Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

লার্নিং এন্ড আর্নিং প্রকল্পে ল্যাপটপ পেলেন ববি'র জাকিউল

প্রকাশিত: ২৫ মার্চ ২০২২, ০৩:৩৪

ববি লাইভ: ডিজাটাল বাংলাদেশ তৈরীর লক্ষ্যে বরিশাল জেলার ফ্রিল্যান্সিং কার্যক্রমে লার্নিং এন্ড আর্নিং প্রকল্পে ল্যাপটপ পেয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থী জাকিউল হাসান। আইসিটি মন্ত্রাণালয়ের অধীনে এবং প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের তত্ত্বাবধায়নে এই প্রকল্পটি কাজ করছে।

বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে মোট তিরিশ ব্যাচের, প্রত্যোক ব্যাচের সেরা দুই আর্নারকে মোট ৬০ জনকে ল্যাপটপ পুরষ্কারে পুরষ্কৃত করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দার।

এ বিষয়ে জানতে চাইলে তার সহপাঠী যারিন তাসনিম ক্যাম্পাসলাইভকে বলেন, জাকিউল বহু প্রতিভার অধিকারী এবং অধ্যবসায়ী। বিশ্ববিদ্যালয় বিভিন্ন সংগঠন সাথে যুক্ত থেকে মেধা বিকাশে অনন্য ভূমিকা রেখে চলছে।

এ বিষয়ে জাকিউল হাসান ক্যাম্পাসলাইভকে জানান, করোনার শুরুতে টিউশনি সব বন্ধ হয়ে যায়। বাড়িতে বেকার বসে থেকে ঘরের বোঝা হয়ে যাচ্ছিলাম। এমন সময় LEDP এর এই কোর্সের কথা জানতে পারি। কোর্সের মাধ্যমে আমি ডিজিটাল মার্কেটিং শিখে আমি আজ পরিবারের অন্যতম উপার্জনক্ষম ব্যক্তি। নিজের পড়ালেখার খরচ এখন নিজেই বহন করার পাশাপাশি, নিজের এজেন্সি চালু করে অনেক বেকারের বা শিক্ষার্থীর আর্থিক ভাবে স্বাবলম্বী করে তুলতে পেরেছি।

ঢাকা, ২৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ