Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের শোক র‍্যালি

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২১, ০৮:২৩

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ে (ববি) ছাত্রলীগের উদ্যোগে জেল হত্যা দিবস উপলক্ষে শোক র‍্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যোগে শোক র‍্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের মুক্তমঞ্চ থেকে শোক র‍্যালি শুরু করে লাইব্রেরি ভবনের সামনে দিয়ে কেন্দ্রীয় মসজিদের সামনে এসে শেষ হয়। র‍্যালি শেষে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে জাতীয় চার নেতার স্মরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ববি ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীদের অংশগ্রহণে সমাবেশে ববি ছাত্রলীগ নেতা অমিত হাসান রক্তিম বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে নিশ্চিহ্ন করে দিতে আজকের এই দিনে বঙ্গবন্ধুর অত্যন্ত কাছের এবং বিশ্বস্ত জাতীয় চার নেতাকে জেলের ভেতর নির্মমভাবে হত্যা করা হয়। কিন্তু একটি আদর্শকে এভাবে নিশ্চিহ্ন করে দেওয়া যায় না।

বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা জিহাদ হোসেন ইভান বলেন, পচাঁত্তরের পনেরই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলঙ্কজনক অধ্যায় এই দিনটি।

পনেরই আগস্টের নির্মম হত্যাকান্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অভ্যন্তরে নির্মমভাবে হত্যা করা হয়। জাতি আজ মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতাকে যথাযথ শ্রদ্ধা প্রদর্শনের মাধ্যমে দেশের ইতিহাসের অন্যতম বর্বরোচিত এই কালো অধ্যায়টি স্মরণ করছে।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ