Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ টুর্নামেন্ট শুরু

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০১৯, ০৬:২৮

ববি লাইভঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে আন্তঃবিভাগ ভলিবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও ক্যারম টুর্নামেন্ট ২০১৯-২০। মঙ্গলবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ভিসি প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।

উদ্বোধন শেষে ভিসি প্রতিযোগিতায় অংশ নেওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা পারস্পারিক সৌহার্দ্য বজায় রেখে খেলাধুলায় অংশ নেবে, কেননা আন্তঃবিভাগ টুর্নামেন্টের উদ্দেশ্য হচ্ছে বিভাগগুলোর মধ্যে সম্পর্ক উন্নয়ন এবং হৃদ্যতা সৃষ্টি করা। খেলাধুলায় প্রতিযোগিতা থাকবে। তবে সে প্রতিযোগিতা হবে সৌহার্দ্যপূর্ণ ও ভ্রাতৃত্বসুলভ। তোমাদের প্রতি আমার আহ্বান জয়-পরাজয় মেনে নিয়ে তোমরা একে অপরের পাশে থাকবে।

শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক ও ইংরেজি বিভাগের সহকারী প্রফেসর মো. তারিকুল হক এর পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রক্টর, প্রভোস্ট, বিভাগীয় প্রধান, পরিচালক, শিক্ষক, শিক্ষার্থীরাসহ শারীরিক শিক্ষা দপ্তরের অন্য কর্মকর্তা-কর্মচারীরা।

টুর্নামেন্টে ২৪টি বিভাগের শিক্ষার্থীরা (ছাত্র ও ছাত্রী) অংশ নেবে। উদ্বোধনী পর্বে আইন ও গণিত (ছাত্র ইভেন্ট) বিভাগের মধ্যে ভলিবল খেলা অনুষ্ঠিত হয়। এতে গণিত বিভাগ জয় লাভ করে। ভলিবল ও ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে আগামী ১৬ ডিসেম্বর।

এদিকে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন শেষে ভিসি বেলা সাড়ে ১১টায় প্রশাসনিক ভবন ১ এর নিচতলায় আরণ্যক আয়োজিত ‘ফড়িং উৎসব-২০১৯ এর চিত্র প্রদর্শনী উদ্বোধন করেন এবং প্রদর্শিত বিভিন্ন স্থিরচিত্র ঘুরে দেখেন।

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ