Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ক্লাসে ঢুকে ছাত্রীর সঙ্গে কথা বলতে বাধা, শিক্ষককে পিটুনি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বার ২০১৮, ০৩:৪০

বরিশাল লাইভ: একজন শিক্ষককে পেটানোর ঘটনায় তোলপাড় চলছে বরিশাল জেলায়। এনিয়ে চলছে নানান আলোচনা ও সমালোচনা। জেলার আগৈলঝাড়া উপজেলার একটি স্কুলের শ্রেণি কক্ষে ঢুকে ছাত্রীর সঙ্গে কথা বলতে বাধা দেয়ায় রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তাপস মাখন দেরুরীর ওপর হামলা চালিয়েছে বখাটেরা।

গুরুতর আহত অবস্থায় শিক্ষক তাপসকে আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাকে ওই বখাটেরা নানানভাবে হুমকি ধমকিও দিচ্ছে বলে জনাগেছে।

শিক্ষার্থীরা জানায়, শনিবার সকালে রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির আবাসিক ছাত্রী ও বারপাইকা গ্রামের মিলন বাড়ৈর মেয়ে তমা বাড়ৈকে ক্লাসের সময় শ্রেণি কক্ষে ঢুকে খুঁজতে থাকে কয়েকজন বখাটে।

এলাকাবাসী জানান, এসময় শিক্ষক তাপস মাখন তাদের বাধা দেয়। এতে শিক্ষক তাপসকে বখাটেরা হুমকি দিয়ে স্কুল থেকে বের হয়ে যায়। তরে তারা শিক্ষককে মারধরের পরিকল্পনা করে।

বিকেলে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে শিক্ষক তাপসের গতিরোধ করে তার ওপর হামলা চালায় জুরান বেপারীর ছেলে বখাটে আকাশ বেপারী, সুনিল হালদারে ছেলে সৈকত হালদার, উপেন বাড়ৈর ছেলে হৃদয় বাড়ৈ, মনরঞ্জন বিশ্বাসের ছেলে নিউটন বিশ্বাসসহ ৫-৬ জনের একটি দল।

এসময় শিক্ষকের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এঘটনায় আহত শিক্ষকের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। তবে মামলা নিয়েও চলছে গরিমসি।

এ ব্যাপারে আগৈলঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) নকিব আকরাম ক্যাম্পাসলাইভকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত শিক্ষক পরিবারকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে, কাউকে ছাড় দেয়া হবে না।

উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল হক তালুকদার ক্যাম্পাসলাইভকে জানান, আহত শিক্ষককে দেখতে তিনি রোববার সকালে হাসপাতালে যান এবং চিকিৎসার খোঁজ খবর নিয়েছেন। মামলার প্রস্তুতি চলছে, তাকে সকল প্রকার আইনি সহয়তা করবেন বলেও জানান।

জানাগেছে আকাশ বেপারী ও তার সহযোগীরা একটি বিশেষ রাজনৈতিক দলের নেতা-কর্মী। তাদের ভয়ে কেউ মুখ খুলতে রাজি হয়নি।


ঢাকা, ০৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ