ববিতে শর্ট পিচ নাইট ক্রিকেট টুর্নামেন্ট শুরু


Published: 2021-12-01 09:42:45 BdST, Updated: 2022-01-19 07:35:04 BdST

ববি লাইভ: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরে বাংলা হল কর্তৃক আয়োজিত শেখ রাসেল স্মৃতি শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু। সন্ধ্যা ৬টায় টুর্নামেন্টের উদ্বোধন করেন শের-ই বাংলা হলের প্রাধ্যক্ষ আবু জাফর মিয়া।

উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন, "শিক্ষার্থীদের মানসিক বিকাশ এবং পড়াশুনার প্রতি আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে এই টূর্নামেন্টের আয়োজন। ভাতৃত্ব সুলভ আচারনের মাধ্যমে খেলার আহবান জানাচ্ছি। তিনি আরও বলেন, আমাদের এরকম টুর্নামেন্ট চলমান থাকবে।

এ সময় আরও বক্তৃতা প্রদান করে শেরে বাংলা হলের ক্রিড়া কমিটির আহবায়ক আশিক-ই-এলাহী সহ অন্যান্য আবাসিক শিক্ষকবৃন্দ৷

পরে স্বাধীন বাংলা ক্রিকেট একাডেমী৩য় তলা বনাম মুজিব ব্যাটারি মাস্টার জন এর মধ্যে প্রথম ম্যাচঅনুষ্ঠিত হয়। এতে জয়লাভ করে সাত উইকেটে মুজিব ব্যাটারি মাস্টার জন জয় লাভ করে। টুর্নামেন্ট মোট ছয়টি দল অংশগ্রহণ করবে। প্রথম দিন তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে শেরে বাংলা হলের আবাসিক শিক্ষার্থী মো: রবিঊল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, করোনা মহামারির পর এমন একটি টুর্নামেন্ট আয়োজনে সত্যিই প্রশংসনীয়। খেলাটা দারুনভাবে উপভোগ করবো৷ধন্যবাদ হল কর্তৃপক্ষকে।

ঢাকা, ০১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।