কনস্টেবল পরীক্ষায় প্রক্সি দিতে এসে ববি ছাত্রলীগ কর্মী গ্রেপ্তার


Published: 2021-11-18 09:25:36 BdST, Updated: 2022-01-17 10:06:44 BdST

ববি লাইভ: বরিশালে ট্রেইনিং রিক্রূট কনস্টেবল নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে এসে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) এক শিক্ষার্থী গ্রেপ্তার হয়েছে। বরিশাল নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড ক‌লে‌জে এ ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে এ. কে আরাফাত নামের ওই শিক্ষার্থীকে আটক করা হয়। জানা গেছে, আরাফাত ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের একাউ‌ন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভা‌গের বি‌বিএ শেষ ব‌র্ষের ছাত্র।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ প্রক্রিয়ার লিখিত পরীক্ষায় মুক্তিযোদ্ধা কোটার (পুরুষ) পরীক্ষার্থী উজিরপুর উপজেলার সাতরাল গ্রামের জীবন হালদারের ছেলে সৌরভ হালদারের স্থানে প্রক্সি দি‌তে আসে ব‌রিশাল বিশ্ব‌বিদ‌্যাল‌য়ের ছাত্র ভোলা জেলার দৌলতখান উপজেলার। তার পরীক্ষার কাগজপত্র যাচাই-বাছাইকালে পরীক্ষা পরিদর্শকের কাছে সন্দেহ হয়। পরীক্ষায় অংশগ্রহণকারী ও কাগজপত্রের ব্যক্তির ছবি অমিল হয়। তখন জিজ্ঞাসাবাদে এ.কে আরাফাত স্বীকার করে ৩০ হাজার টাকায় প্রক্সি দিতে এসেছে। তাকে তাৎক্ষণিক আটক করা হয়।

লোকমান হোসেন জানান, আটক আরাফাত বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হলের আবাসিক ছাত্র।

জানা গেছে, গ্রেপ্তার আরাফাত ভোলা ছাত্রছাত্রী কল্যাণ সমিতির সভাপতি এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সদস্য।

ঢাকা, ১৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজে//এমজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।